সর্বশেষ আপডেট : ২ মিনিট ৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুসংবাদ পেলেন মুস্তাফিজ!

full_1257966112_1464926437খেলাধুলা ডেস্ক: সাসেক্সে যোগ দেয়ার আগে বিশাল জয়ের সুসংবাদ পেয়েছেন মুস্তাফিজুর রহমান। তবে তার জন্য অপেক্ষা করছে আরও সুখবর। শেষের দিকে এই দলে তার অংশ নেয়ার আভাস পাওয়া যাচ্ছে।

চলছে কাউন্টি ক্রিকেটের লড়াই। নিজেদের প্রথম ম্যাচেই বিশাল ব্যবধানে জয় পেয়েছে মুস্তাফিজুর রহমানের দল সাসেক্স। বুধবার রাতে সাসেক্স সামারসেটের বিপক্ষে বিশাল জয় পায়। সাসেক্সে মুস্তাফিজদের দলনেতা লুক রাইট। অস্ট্রেলিয়ার এই সাবেক ক্রিকেটার নিজের প্রথম ম্যাচেই নিজের দক্ষতার প্রমাণ দিয়েছেন।

সাসেক্স শুরুতে ব্যাট করতে নেমে ২২২ রান করে। ওপেনিংয়ে নেমে রাইট ৩৯ বলে ৮৩ রান করেন। অন্যদিকে অপর ওপেনার ক্রিস ন্যাস ১১২ রানের অপরাজিত ইনিংস খেলেন।

সাসেক্স উইকেট হারায় মাত্র ৩টি। অপরদিকে ২ বল বাকি থাকতে সামারটের ক্রিকেটাররা গুটিয়ে যায় ১৭৪ রানে। আইপিএলের ফাইনালে জাদুময় ব্যাটিং করা ক্রিস গেইল সামারসেটের ওপেনার হিসেবে করেন মাত্র ৫ রান।

এবারের টুর্নামেন্টে সাসেক্সের হয়ে খেলার সুযোগ পেয়েছেন বাংলাদেশের তরুণ পেস তারকা মুস্তাফিজুর রহমান। তবে সাসেক্সের হয়ে মাঠে নামা এখনও তার জন্য অনিশ্চিত। কারণ দীর্ঘ আইপিএল যাত্রা শেষে সোমবারই দেশে ফিরেছেন মুস্তাফিজ। দীর্ঘ ক্রিকেট সূচীর কারণে অনেকটাই হাঁপিয়ে উঠেছেন তিনি। তার ওপর যোগ হয়েছে ইনজুরি সমস্যা।

সদ্য শেষ হওয়া আইপিএলের কোয়ালিফায়ার ম্যাচে হ্যামস্ট্রিংয়ের ইনজুরির কারণে মাঠে নামতে পারেন নি। যদিও ইনজুরিটি গুরুতর কিছু নয়, তবুও কিছুটা ঝুঁকি থেকেই যাচ্ছে। তবে মুস্তাফিজকে দেরি করে হলেও দলে পেতে চায় কাউন্টি দল সাসেক্স।

সাসেক্সের সাথে চুক্তি অনুযায়ী ৩ জুন সারের বিপক্ষে ম্যাচটি খেলার কথা ছিল মুস্তাফিজের। তবে দলের অধিনায়ক লুক রাইট পরে জানিয়েছিলেন, মুস্তাফিজকে আরও সপ্তাহখানেক বিশ্রামের সময় দিবেন তারা। রাইট আশা করছেন ১০ই জুন কেন্টের বিপক্ষে ম্যাচে মুস্তাফিজকে তারা দলে পাবেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: