সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইএসের মোস্ট ওয়ান্টেড বুলডোজার ধরা পড়ল সিরিয়ায়

full_1685674710_1464851008আন্তর্জাতিক ডেস্ক: গত অক্টোবরেই সামনে এসেছিল সেই নৃশংস ভিডিওটি। মাংস কাটার কাটারির কোপে নিমেষে আতঙ্কগ্রস্ত এক কিশোরের হাত-পা শরীর থেকে বিচ্ছিন্ন করে দেয় আইএসের এক ঘাতক। সেই বীভত্‍‌সতা দেখে লোকজন ভয়ে শিউরে উঠেছিল।

এটা কোনও বিচ্ছিন্ন ঘটনার ফুটেজ ছিল না। জনসমক্ষে দাঁড়িয়ে আইএস এমন অনেক কতলই করেছে এবং করছে। আর সেইসব ভিডিওর সঙ্গে জল্লাদের বেশে ভারী চেহারের যে জঙ্গিটি বারবার সামনে এসেছে, তারই নাম ‘বুলডোজার’। আসল নামটি যে তার কী, এখনও অজানাই। সম্ভবত ১২৭ কেজি ওজনের ভারী চেহারাটার জন্যই আইএসের এই জঙ্গির নাম হয়ে যায় ‘বুলডোজার’। মোস্ট ওয়ান্টেড জঙ্গিদের একজন।

সেই মোস্ট ওয়ান্টেড আইএসের এই জঙ্গি অবশেষে ধরা পড়ল সিরিয়ায়। সিরিয়ায় নিরাপত্তাবাহিনীর সেই সাফল্যের, একই সঙ্গে স্বস্তির ছবি এখন চলে এসেছে সোশ্যাল সাইটে। খালি গায়ে হাত পিছমোড়া করে পিছনে বাঁধা। মুখে একগাল দাড়ি। তাকে ঘিরে ধরে অস্ত্রধারী নিরাপত্তারক্ষীরা।

ভারী চেহারাটা দেখে চিনে নেওয়া যায়, এই সেই খুনে জল্লাদ। আইএসের আর এক ব্রিটিশ ঘাতক জিহাদি জন ওরফে মহম্মদ এমওয়াজির পাশাপাশি যার ভিডিও দেখিয়ে এতদিন সন্ত্রস্ত করে রেখেছিল আইএস। সিরিয়ায় এই বুলডোজারের ধরা পড়ার খবর স্বীকার করেছে নিরাপত্তা বাহিনী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: