সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঐশীর প্রথম

16666_e2বিনোদন ডেস্ক:
ক্যারিয়ার শুরুর পর থেকে অনেক গানই এর মধ্যে গেয়েছেন চলতি প্রজন্মের আলোচিত কণ্ঠশিল্পী ঐশী। বিশেষ করে চলতি প্রজন্মের জনপ্রিয় সংগীত পরিচালকদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বেশ অল্প সময়েই অর্জন করেছেন তিনি। হৃদয় খানের হাত ধরে তার যাত্রা শুরু হয়। এরপর ইমরানের সুর ও সংগীতে প্রকাশ পায় তার প্রথম একক ‘ঐশী এক্সপ্রেস’।

গেল পহেলা বৈশাখেই বেলাল খানের সুরে প্রকাশ হয়েছে তার দ্বিতীয় একক অ্যালবাম ‘মায়া’। আর সম্প্রতি আরফিন রুমির সঙ্গে গেয়েছেন ‘হৃদয় দুভাগ হলে’ শিরোনামের একটি দ্বৈত গান। অ্যালবামের বাইরেও বেশকিছু ছবিতেও গান গেয়েছেন ঐশী। তবে এবার নতুন অভিজ্ঞতা হলো এ কণ্ঠশিল্পীর। প্রথমবারের মতো একটি আইটেম গানে কণ্ঠ দিলেন তিনি।

সোহেল আরমান পরিচালিত ‘ভ্রমর’ চলচ্চিত্রের জন্য এ গানটি গেয়েছেন ঐশী। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন প্রীতম হাসান। ‘খেঁজুর গাছের কাটা’ শিরোনামের এ গানটি গাওয়া দারুণভাবে উপভোগ করেছেন ঐশী। এ বিষয়ে তিনি বলেন, অনেক মজার একটি গান এটি। গানের কথা যেমন মজার তেমনি প্রীতম ভাই সুরও করেছেন অসাধারণ। রেকর্ডিংয়ের সময় আমার আম্মুও ছিল। গানটি সব মিলিয়ে অনেক উপভোগ করে গেয়েছি। এটি আমার প্রথম আইটেম গান। আর প্রথম এ গানটিই অনেক ভালো হয়েছে। আশা করছি সবার ভালো লাগবে।

এদিকে ঐশী বর্তমানে স্টেজ শো নিয়েও ব্যস্ত। গতকালই তিনি শো করেছেন মানিকগঞ্জে। সামনে আরও বেশ কিছু শো রয়েছে তার। আর সম্প্রতি কয়েকটি ভিন্নধর্মী কাজও করেছেন ঐশী। এর মধ্যে ‘হারজিৎ’ ছবির জন্য তিনি গান করেছেন আলী আকরাম শুভর সুর ও সংগীতে। এখানে তার সহশিল্পী ইমরান।

সুমন কল্যাণের একটি প্রজেক্টে বাপ্পা মজুমদারের সঙ্গে একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। অন্যদিকে ‘মায়া’ অ্যালবাম থেকে এরই মধ্যে এর টাইটেল গানটির মিউজিক ভিডিওর কাজ শেষ করেছেন ঐশী। এর শুটিং এরই মধ্যে সম্পন্ন হয়েছে। এটি তৈরি করছেন চন্দন রয় চৌধুরী। এদিকে সম্প্রতি সিম্ফনি-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডে সেরা নবাগত শিল্পী হিসেবে পুরস্কার পেয়েছেন ঐশী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: