সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৪৪ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কামরান কাঁদলেন, কাঁদালেন

051399db-5d4a-4b38-99c1-bae485117545সিলেটের জকিগঞ্জ উপজেলার ৬নং সুলতানপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কেরাইয়া গ্রামে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইকবাল আহমদ চৌধুরীর সমর্থনে উঠান বৈঠকে নিজে কেঁদে ভোটারদেরও কাঁদিয়েছেন বদর উদ্দিন আহমদ কামরান। সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র কামরান নিজের বক্তব্যের একপর্যায়ে কেঁদে ফেলেন। এসময় তার আবেগ উপস্থিত শত শত ভোটারদের মনকেও ছুঁয়ে যায়।

বৃহস্পতিবার (২ জুন) বিকেলে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

সুলতানপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য হৃদয় রঞ্জন বিশ্বাসের সভাপতিত্বে এবং যুবলীগ নেতা আজমল হোসেনের পরিচালনায় উঠান বৈঠকে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তপন মিত্র, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ইশতিয়াক আহমদ চৌধুরী, সুলতানপুর ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইকবাল আহমদ চৌধুরী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি দেবাশীষ দেশমুখ্য প্রমুখ।
বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে বদর উদ্দিন আহমদ কামরান বলেন, নৌকা হচ্ছে মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক। ১৯৭০ সালে মানুষ নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশের স্বাধীনতা অর্জনের স্বপ্নকে তরান্বিত করেছিল। পরবর্তীতে নৌকা প্রতীকে আস্থা রেখে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে মানুষ যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে দেশকে স্বাধীন করেছিল।

তিনি বলেন, ৩০ লাখ শহীদের রক্তে এবং ২ লাখ মা-বোনের ইজ্জতের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি। আর এই স্বাধীনতার প্রতীক হচ্ছে নৌকা।
কামরান আরো বলেন, অনেক মা তার সন্তানকে মুক্তিযুদ্ধে পাঠিয়েছিলেন। কিন্তু সেই সন্তান যুদ্ধের পর আর ফিরে আসেনি। এমন অনেক মা আছেন, যারা বিশ্বাস করেন তাদের সন্তান এখনো জীবিত আছে। এইসব মা যখনই নির্বাচনে নৌকা প্রতীক পান, তখনই তারা মনে করেন এটা তাদের সেই সন্তানের স্মৃতিবিজড়িত প্রতীক, এটা তাদের হারানো সন্তানের প্রতিচ্ছবি।

বদর উদ্দিন আহমদ কামরান বলেন, নৌকায় ভোট দিলে এলাকার উন্নয়ন হবে। নৌকা তথা আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাস করে। হানাহানি, জ্বালাও-পোড়াও, ধ্বংসাত্মক রাজনীতিতে আওয়ামী লীগ বিশ্বাসী নয়। আওয়ামী লীগ চায় দেশের মানুষ সুখে থাকুক, শান্তিতে থাকুক। এজন্য জকিগঞ্জের সুলতানপুর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ইকবাল আহমদ চৌধুরীকে বিজয়ী করতে হবে।

নিজের বক্তব্যের একপর্যায়ে কামরান কেঁদে ফেলেন। তখন তাঁর কান্নাকে উপস্থিত শত শত জনতাকে স্পর্শ করে।
ইকবাল আহমদ চৌধুরীর সমর্থনে এ উঠান বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর যুবলীরেগ সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক শহীদ আহমদ প্রমুখ।

এদিকে সুলতানপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইকবাল আহমদ চৌধুরীর পক্ষে ইউনিয়নের কামালগঞ্জেও একটি সভা করেন কামরান। এছাড়া তিনি জকিগঞ্জ উপজেলার শরীফগঞ্জ বারঠাকুরি ইউপিতে আ’লীগ মনোনীত প্রার্থী মহসিন মর্তুজা টিপু, কসকনকপুর ইউপিতে আ’লীগ মনোনীত প্রার্থী রিয়াজ আহমদ এবং বীরশ্রী ইউপিতে আ’লীগ মনোনীত প্রার্থী ইউনুছ মিয়ার পক্ষেও সভায় বক্তব্য রাখেন।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: