সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৪ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাহা-ইমজা মিডিয়া কাপ ক্রিকেট টুর্ণামেন্ট: টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের দুর্দান্ত জয়

8e829ddc-df6e-4ec0-8c69-a1a627dff1bcমাহা-ইমজা মিডিয়া কাপ ক্রিকেট টুর্ণামেন্টের দ্বিতীয় ম্যাচ সম্পন্ন হয়েছে। দলীয় অধিনায়কের ব্যর্থতার পরও সিলেট জেলা স্টেডিয়ামে বৃহস্পতিবার বিকেল ৩ টায় ফটো জার্নালিস্ট এশোসিয়েশনের বিরুদ্ধে দুর্দান্ত জয় তুলে নিয়েছে টিভি ক্যামেরা জার্নালিস্ট এশোসিয়েশন।

বিকেল ৩ টায় টসে জিতে টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের ব্যাংটিয়ে পাঠায় ফটো জার্নালিস্ট এশোসিয়েশন। কিন্ত দলের বোলারদের ছন্নছাড়া বোলিংয়ের কারণে বিপক্ষের ব্যাটসম্যানদের রাশ টেনে ধরতে পারেনি তারা। ১০ ওভারে টিভি ক্যামেরা জার্নালিস্ট এশোসিয়েশন সংগ্রহ করে ১০৪ রান। দলের হয়ে সর্বোচ্চ ২৫ রান সংগ্রহ করে এস সুটন সিংহ। ম্যান অব দ্যা ম্যাচও নির্বাচিত হন তিনি। অন্যদিকে দল সফল হলেও নিজে দারুণভাবে ব্যর্থ হয়েছেন টিভি ক্যামেরা
জার্নালিস্ট এশোসিয়েশনের অধিনায়ক আনিস রহমান। গুরুত্বপূর্ণ সময়ে ব্যাটিংয়ে এসে তিনি ১৫ টি বলের মুখোমুখি হয়েও কোনো রান সংগ্রহ করতে পারেননি।

শূন্য রানে আনিস রহমান আউট হবার পর দলকে টেনে নেন সুটন সিংহ। এছাড়া টুনু তালুকদার ১৭, দীপক বৈদ্য দিপু ১৪, অপু ৪ এবং মিঠু ৩ রান সংগ্রহ করে। তবে টিভি ক্যামেরা জার্নালিস্ট এশোসিয়েশনের সর্বোচ্চ রান সংগ্রহাক আসলে মিস্টার এক্সট্রা’। ছন্নছাড়া বোলিংয়ের কারণে ফটো জার্নালিস্ট এশোসিয়েশেন দিয়েছে ৩৭ রান। এর মধ্যে ওয়াইড ৩৩ টি। তাদের হয়ে রেজা রুবেল দুটি এবং শেখ নাসির ও ইউসূফ আলী একটি করে ইউকেট লাভ করে।

১০৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ফটো জার্নালিস্ট এশোসিয়েশনের তুখোড় ব্যাটসম্যানরাও যেন ব্যাটিং করতেই ভুলে গিয়েছিলেন। দলীয় ব্যথর্তায় শেষ পর্যন্ত ৩৯ রানেই গুটিয়ে যায় তাদের ইনিংস। দলের হয়ে সর্বোচচ ৭ রান সংগ্রহ করেন ইমরান। এছাড়া আসকার আমিন রাব্বি ৬, ইউসূফ আলী ৫, রেজা রুবেল ২ এবং শেখ নাসির ১ রান সংগ্রহ করেন। টিভি ক্যামেরা জার্নালিস্ট এশোসিয়েশনের হয়ে গোপাল বর্ধন ও সেলিম হাসান ১টি করে ইউকেট পান।

হারের প্রতিক্রিয়ায় ফটো জার্নালিস্ট এশোসিয়েশনের অধিনায়ক ইকবাল মনসুর বলেন, এটি তাদের জন্য একটি বাজে দিন ছিল। আগামী ম্যাচেই তারা দুর্দান্তভাবে ফিরে আসার ব্যাপারে আত্মবিশ্বাসি।

খেলা শেষে সুটন সিংহের হাতে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার তুলে দেন সিলেট ক্রিকেটার্স এশোসিয়েশনের সভাপতি রেজাউল করিম নাচন। এসময় আরো উপস্থিত ছিলেন ইমজার সভাপতি মাহবুবুর রহমান রিপন, সিনিয়র সদস্য বাপ্পা ঘোষ চৌধুরী, সাধারণ সম্পাদক সজল ছত্রী, টুর্ণামেন্টের আহ্বায়ক ফয়সল আহমদ মুন্নাসহ অন্যরা।

শুক্রবার টুর্নামেন্টের তৃতীয় ও চতুর্থ ম্যাচে সকাল নয়টায় বাসস ও সিলেটভিউ টুয়েন্টিফোরডটকম এবং বিকেল তিনটায় ইমজা ও টিভি ক্যামেরা জার্নালিস্ট এশোসিয়েশন মুখোমুখি হবে।

এর আগে বুধবার বিকেল ৩ টায় সিলেট জেলা স্টেডিয়ামে টুর্নামেন্ট উদ্বোধন করেন সিলেটের বিভাগীয় কমিশনার জামাল উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার রেজাউল করিম, খেলার স্পন্সর প্রতিষ্ঠান মাহার স্বত্তাধীকারি, বাফুফের কার্যকরি কমিটির সদস্য মাহি উদ্দিন আহমদ সেলিম ও মহানগর পুলিশের মুখপাত্র, অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. রহমতউল্লাহ।

এছাড়া সিলেটের সাংবাদিকদের প্রতিনিধিত্বশীল সকল সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ স্বতস্ফূর্তভাবে উপস্থিত থেকে সাংবাদিকদের ক্রীড়ানুষ্ঠানের মুহূর্তকে প্রাণবন্ত করে তোলেন। মাহা-ইমজা মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছে টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা)।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: