সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফ্লাইট মিস করায় গার্লফ্রেন্ডকে হত্যা

39নিউজ ডেস্ক :: প্লেনের ফ্লাইট মিস করায় বয়ফ্রেন্ড ক্ষিপ্ত হয়ে তার গার্লফ্রেন্ড হত্যা করেছেন। নিহত তরুণীকে কীভাবে হত্যা করা হয়েছে সে বিষয়ে সুস্পষ্ট করে কিছু বলা না হলেও ধারণা করা হচ্ছে তাকে গুলি করে হত্যা করা হয়েছে।

স্পেনের স্যান পাবলো ডি সিলভা এয়ারপোর্টে এই ঘটনা ঘটেছে বলে স্থানীয় পুলিশের বরাত দিয়ে বৃহস্পতিবার (০২ জনু) আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হয়। তবে এ ঘটনায় প্রাথমিকভাবে বয়ফ্রেন্ড ও গার্লফ্রেন্ডের পরিচয় জানানো হয়নি।

পুলিশ জানায়, দেশটির স্যান পাবলো ডি সিলভা এয়ারপোর্টে যাথাসময়ে আসতে না পারায় ৩৪ বছয় বয়সী বয়ফ্রেন্ড তার ৩২ বছর বয়সী গার্লফ্রেন্ডকে হত্যা করেন।

ওই প্রেমিক যুগল রোমানীয়। ইতালি যাওয়ার উদ্দেশে দু’জনে স্পেনের স্যান পাবলো ডি সিলভা এয়ারপোর্টে এয়ারপোর্ট যান। ঠিক সময়ে এয়ারপোর্টে পৌঁছাতে না পারায় এয়ার ফ্লাই‌টি তাদের ছেড়ে চলে যায়।

ধারণা হচ্ছে, গার্লফ্রেন্ড ঠিক সময়ে এয়ারপোর্টে আসতে না পারায় দু’জনকে ওই ফ্লাইট মিস করতে হয়। ফলে গার্লফ্রেন্ডের ওপর ক্ষিপ্ত হয়ে তাকে হত্যা করেছেন ওই বয়ফ্রেন্ড।

হত্যার পর বয়ফ্রেন্ড তার গার্লফ্রেন্ডের মরদেহ এয়ারপোর্টের কার পার্কে ফেলে রাখেন।পরে ওই বয়ফ্রেন্ড সিভিল গার্ডের কাছে আত্মসমপর্ণ করলে তাকে গ্রেফতার করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: