সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৮ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুস্তাফিজকে নিয়ে দুশ্চিন্তায় বিসিবি

40নিউজ ডেস্ক :: এই সময়ের সবচেয়ে আলোচিত বোলার মুস্তাফিজুর রহমান। শুধু বাংলাদেশের নয়। সারা বিশ্বের। আইপিএলে প্রথমবার খেলতে গিয়ে চ্যাম্পিয়ন হয়ে মঙ্গলবার দেশে ফিরেছেন ‘ফিজ’। সামনেই ইংল্যান্ডে প্রথমবারের মতো কাউন্টি সাসেক্সের হয়ে খেলতে যাওয়ার কথা। কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) মুস্তাফিজকে নিয়ে দারুণ দুশ্চিন্তায় আছে। এই বাঁ হাতি ফাস্ট বোলারের বার্নআউটে পড়ার ভয় তাদের।

এ নিয়ে বার্তা সংস্থা এএফপি একটি রিপোর্ট করেছে বৃহস্পতিবার। তারা কথা বলেছে বিসিবির প্রধান নির্বাহী কমকর্তা নিজামউদ্দিন চৌধুরী ও জাতীয় দলের ফিজিও বায়জিদুল ইসলামের সাথে। নিজামউদ্দিন বলেছেন, “আগামী সপ্তাহে আমরা তার অবস্থা মূল্যায়ন করবো। ইংল্যান্ডে খেলতে যাওয়ার অনুমতি তাকে দেওয়া হবে কি না সেই ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে তারপর।”

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে ফাইনালের আগের ম্যাচটি খেলতে পারেননি মুস্তাফিজ। ফাইনালে খেলেছিলেন কিছুটা চোট নিয়েই। ফিজিও বায়জিদুল জানাচ্ছেন আরো সমস্যা তৈরি হয়েছে মুস্তাফিজের, “এটা বুঝতে হবে যে ইনজুরি থেকে ফিরে গেলো দুই মাসে সে ১৯টি ম্যাচ খেলেছে। তাই ক্লান্তি আসার কথা। তার ডান গোড়ালিতেও কিছু সমস্যা আছে। ডেলিভারির পর ল্যান্ডিংয়ে সমস্যা তৈরি করছে তা। এই স্ট্রেস ঝেড়ে ফেলতে তার বিশ্রাম দরকার। এভাবে সে চালিয়ে যেতে থাকলে যে কোনো সময় ভেঙে পড়তে পারে। আমাদের মূল্যায়ন করে দেখতে হবে কতোটা সময় তার ক্রিকেট থেকে দুরে থাকা জরুরি।”

টি-টোয়েন্টি ব্ল্যাস্ট ও ওয়ানডে আসরে সাসেক্সের হয়ে খেলতে আগামী সপ্তাহে ইংল্যান্ডে যাওয়ার কথা মুস্তাফিজের। কিন্তু তার ইনজুরির ট্র্যাক রেকর্ডটা ভাবাতে বাধ্য।

মাত্র এক বছর হলো আন্তর্জাতিক ক্রিকেটে পা রেখেছেন। গত জানুয়ারিতে কাঁধের ইনজুরির কারণে জিম্বাবুয়ের বিপক্ষে দুটি ম্যাচ মিস করেছেন। তার আগে বিপিএলের শেষে ইনজুরিতে পড়েছিলেন। এই বছর পাকিস্তান সুপার লিগে খেলা মিস করেন ইনজুরির কারণে। এশিয়া কাপ দিয়ে ফিরেছিলেন। কিন্তু পাজরের ইনজুরির কারণে ফাইনাল খেলা হয়নি মুস্তাফিজের। এরপর আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে টানা চারটি ম্যাচ মিস করেন। বিশ্বকাপের পর আর বিশ্রাম মেলেনি এই সময়ের সেনসেশন মুস্তাফিজের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: