সর্বশেষ আপডেট : ৯ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুস্তাফিজের বাড়িতে কেন ছিল লোডশেডিং?

12নিউজ ডেস্ক: ভারতীয় প্রিমিয়ার লিগে (আইপিএল) যাদু দেখিয়ে দেশে ফিরেছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা ফেলেই পেয়েছেন রাজকীয় সংবর্ধনা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকেও পেয়েছেন অভিনন্দন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তার প্রশংসা করে জানিয়েছেন অভিনন্দন। কিন্তু এসব অভ্যর্থনা শেষে নিজ গ্রামে ফেরেন রাতের অন্ধকারে।

মঙ্গলবার রাত ১১টার দিকে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার নিজ গ্রাম তারালিতে ফেরেন মুস্তাফিজ। কিন্তু মা-বাবার সঙ্গে সাক্ষাৎটা আলো ঝলমলে
হলো না। রাত ১১ টার দিকে তিনি যখন নিজের গ্রামে পৌছালে তখন সেখানে বিদ্যুৎ ছিল না।

ঘুটঘুটে অন্ধকারে মুস্তাফিজকে দেখার সৌভাগ্য হয় শত শত মানুষের। শিশু-কিশোর ও তরুণ-তরুণীদের ভিড় যেন ঈদের আনন্দ। বিদ্যুৎ না থাকায় মুস্তাফিজের পরিবার হ্যাজাক লাইটে আলোর ব্যবস্থা করে।

সেই আলো-আঁধারিতে গাড়ি থেকে নেমে বাড়ির পথ ধরেন মুস্তাফিজ। তার জন্য অনেকখানি পথ সামনে এগিয়ে যান তার বাবা-মা। আলো-আঁধারিতে তার চেহারা খুশিতে চিকচিক করে ওঠে। কুশল বিনিময় করে বাড়িতে প্রবেশ করেন মুস্তাফিজ।

কিন্তু লোডশেডিংয়ের কারণে ছবি তোলা যাচ্ছিল না। বাধ্য হয়ে বিদ্যুতের জন্য বিদ্যুৎ অফিসে ফোন করেন সাংবাদিকরা। কিন্তু সেখান থেকে তিক্ত কথা শুনতে হয়। সোনায় মোড়ানো মুস্তাফিজের বাড়িতে এ সময় কেন লোডশেডিং এ প্রশ্ন সবার। কয়েকজন সাংবাদিক হ্যাজাক লাইটের আলোয় মুস্তাফিজের কিছু ছবি তোলেন।

অনেক পর যখন বিদ্যুৎ আসে তখন তাদের বাড়ির আঙ্গিনায় শত শত মানুষের ভিড় জমে যায়। নিজেদের বীরকে একনজর দেখে সবাই আনন্দে ভেসে যায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: