সর্বশেষ আপডেট : ৮ মিনিট ০ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ভোটে কেউ বিশৃঙ্খলা করলে পুলিশ গুলি চালাবে’

01.-daily-sylhet-UP-ect11তাহিরপুর প্রতিনিধি::
দেশব্যাপী ইউনিয়ন পরিষদ নির্বাচনের সর্বশেষ ষষ্ঠ দফায় ৪জুন ভোটগ্রহণ উপলক্ষে সুনামগঞ্জের জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম বলেছেন, ‘সকল ভয়ভীতি উর্ধ্বে থেকে ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করবেন। কেউ যদি ভোটারদের হুমকি ধমকি কিংবা ভোটের বাক্স, ব্যালট পেপার ছিনতাইসহ কোন রকম বিশৃঙ্খলা সৃষ্টি করে তাহলে পুলিশ তাঁর ওপর গুলি চালাবে।’ এ উপজেলায় ১ লাখ ২৫ হাজার ১৫৮ জন ভোটার রয়েছেন। তাদেরকে সুশৃঙ্খলভাবে ভোট প্রদানের জন্য পুলিশ, বিজিবি, র‌্যাবসহ আনসার ভিডিপি সদস্যগণ সার্বক্ষনিক সহযোগিতা করবে।

গতকাল বুধবার বিকেলে তাহিরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, তাহিরপুরে সবচেয়ে বেশী আচরনবিধি লঙ্গন হয়েছে।বারবার প্রাথৃীদের জড়িমানা হয়েছে এবং উত্তর বড়দল ইউনিয়নে একটি মামলাও হয়েছে।

আর যেন কোন বিশৃঙ্খলা না হয় এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকার পরামর্ম দেন।সভায় তাহিরপুর উপজেলার ৭ইউপি চেয়ারম্যান প্রার্থী,এলাকার গন্যমান্য ব্যক্তি ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন।তাহিরপুর উপজেলঅ নির্বাহী অফিসার মুহাম্মদ ইকবাল হোসেন এর সভাপতিত্বে অন্যঅন্যেও মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ সাইফুল ইসলাম,তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল,রিটার্নিং অফিসার শাহ মুহাম্মদ আব্দুল ওয়াদুদ,আব্দুছ ছালাম,নির্বাচন অফিসার উত্তম কুমার রায়,থানা অফিসার ইনচার্জ মো: শহিদুল্লাহ,অঅনসার ভিডিপি কর্মকর্তা আব্দুল আলিম,সাংবাদিক রমেন্দ্র নারায়ন বৈশাখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: