সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৫ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঈদের ছবির জন্য অপুর ডাবিং

image_585_82897বিনোদন ডেস্ক:
বেশকিছু দিন ধরে শোনা যাচ্ছে চলচ্চিত্রের ব্যস্ততম নায়িকা অপু বিশ্বাস কাজ করছেন না। অনেক ছবির কাজ ছেড়ে দিয়ে হাত গুটিয়ে ঘরে বসে আছেন। কিন্তু জানা গেল বিষয়টি আসলে এমন না। আসছে ঈদে মুক্তির অপেক্ষায় থাকা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘সম্রাট’ ছবির ডাবিংয়ের কাজ সম্প্রতি শেষ করেছেন তিনি।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আমার কাজ আমি করে যাচ্ছি। ‘সম্রাট’ ছবির ডাবিংয়ের কাজ কয়েকদিন আগে শেষ করলাম। ছবিটি ঈদে মুক্তির পাওয়ার সম্ভাবনা আছে। এ ছবির গান, লোকেশন ও ছবির গল্প দর্শকরা পছন্দ করবেন বলে আশা করছি। ‘সম্রাট’ ছবিতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন শাকিব খান ও ইন্দ্রনীল সেনগুপ্ত। ঢাকা, থাইল্যান্ডসহ বেশকিছু মনোরম জায়গায় এ ছবির কাজ হয়েছে বলে জানিয়েছেন ছবির পরিচালক মোস্তফা কামাল রাজ।

ছবিটির মুক্তির বিষয়ে তিনি বলেন, এবারের ঈদে আমার এ ছবিটি মুক্তি দেয়ার জন্য প্রস্তুতি নিয়েছি। এ ছবির জন্য অপু বিশ্বাসসহ বেশিরভাগ শিল্পী ডাবিং শেষ করেছেন। শাকিব খানও বেশকিছু কাজ এগিয়ে দিয়েছেন। বর্তমানে তিনি লন্ডনে রয়েছেন। ফিরে এসে ডাবিংয়ের বাকি কাজ শেষ করলেই আমার ছবি প্রস্তুত হয়ে যাবে। ‘সম্রাট’ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর, কাবিলা, সুব্রত, শিমুল খান, ডিজে সোহেল, এবি রোকন প্রমুখ। এ ছবিটি ছাড়াও অপু বিশ্বাস বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’, আবদুল মান্নানের ‘পাঙ্কু জামাই’ ও কালাম কায়সারের ‘মা’ ছবিতে অভিনয় করছেন।
ছবিগুলোর বেশিরভাগ কাজ এখনও বাকি রয়েছে বলে পরিচালক সূত্রে জানা গেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: