সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩১ সেকেন্ড আগে
শনিবার, ২৪ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুস্তাফিজের নিরাপত্তায় রয়েছে পুলিশ বাহিনী

full_682698804_1464803710খেলাধুলা ডেস্ক: আইপিএল শিরোপা জিতে ৩০ মে সোমবার রাত সাড়ে ১০টায় ঢাকা শাহাজালাল আর্ন্তজাতিক বিমান বন্দরে পৌছালে ক্রীড়া প্রতিমন্ত্রী আরিফ খান জয় তাকে সংবর্ধনা জানায়। ঢাকা থেকে ৩১ মে সন্ধ্যায় বিমান যোগে মুস্তাফিজ যশোর বিমান বন্দরে আসেন। সেখান থেকে গাড়িযোগে সরাসরি রাত ১০টা ৫৫ মিনিটে বাড়িতে আসেন।

বাড়ির মাটিতে পা রেখেই মুস্তাফিজ তার প্রিয় পিতা মাতাকে বুকে জড়িয়ে ধরেন। এ দিকে মুস্তাফিজুর ঢাকা থেকে বাড়িতে আসবেন এই খবরে সাতক্ষীরাসহ বিভিন্ন উপজেলা থেকে মুস্তাফিজ ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষায় থাকে একনজর দেখার জন্য।

মুস্তাফিজের বন্ধু হাবু, হাফিজুর, যোতিন জানান, মুস্তাফিজ যশোর থেকে আসার সময় মাথাব্যথা ও বমি করে অসুস্থতার কারণে বেশি কথা বলতে পারছে না।

তার ভাই মোকলেছুর ও চাচা ফজলুর রহমান বলেন, কয়েক মাস পরে সে বাড়িতে এসেছে কয়েক দিন বাড়িতে থাকবে। আপনারা তার জন্য বেশি বেশি দোয়া করবেন।

দীর্ঘদিন পরে মুস্তাফিজ বাড়িতে আসছে তাই মা মাহমুদা খাতুন ছেলের জন্য তার পছন্দের খাবার রান্না করেছে। ক্রিকেটার মুস্তাফিজের খাবারের মধ্যে রয়েছে মুরগির গোশত, রুই মাছের ঝোল, বেগুনভাজা ও পুইশাকের তরকারি।

তবে সবকিছুর ওপরে কথা হলো, মুস্তাফিজুরের বাড়িতে মিষ্টি বিতরণ ও আনন্দের জোয়ার বইছে। মুস্তাফিজ বাড়িতে আসায় কালিগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক এমদাদ হোসেনের নেতৃত্বে পুলিশ বাহিনীর সার্বিক নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত আছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: