সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৮ সেকেন্ড আগে
শুক্রবার, ২১ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেষ মুহুর্তে ব্যস্ত সময় পার করছেন তাহিরপুরে চেয়ারম্যান প্রার্থীরা

89670e0e-9268-44e9-b00e-e79f82e39e1dতাহিরপুর প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ৭টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা শেষ মুহুর্তে ব্যস্ত সময় পার করছেন। প্রতিদিনেই প্রার্থীরা ভোটারদেও দিচ্ছেন উন্নয়নের নানান প্রতিশ্রিুতি।
উপজেলার বাদাঘাট ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আপ্তাব উদ্দিন বুধবার বিকালে বাদাঘাট বাজার সহ বিভিন্ন গ্রামে গনসংযোগে ব্যস্থ সময় পার করেন। এসময় তার সাথে বাদাঘাট ইউনিয়নের হাজার হাজার জনসাধারন অংশ গ্রহন করেন। জনসাধারনের উদ্দেশ্যে তিনি বলেন,তিনি এবার সবার ভালবাসায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার চাদাঁবাজি,জুলুম,চোরাচালানী সহ সকল অনিয়ম বন্ধ করে বাদাঘাট ইউনিয়ন কে একটি আদর্শ ইউনিয়নে রুপান্তার করবেন সবাই কে সাথে নিয়ে। বাদাঘাট ইউনিয়নের আ,লীগের দলীয় বিদ্রোর্হী চেয়ারম্যান প্রার্থী মোরশেদ আলম ইউনিয়নের বিভিন্ন গ্রামে প্রতিদিনেই উঠান বৈঠক,পথসভা,গনসংযোগে ব্যস্থ সময় পার করেছেন।

বাদাঘাট ইউনিয়নের আ,লীগের দলীয় প্রার্থী নিজাম উদ্দিন প্রতিদিনেই ইউনিয়নের গ্রামে গ্রামে পথ সভা গনসংযোগ এবং ভোটারদের ঘরে গিয়ে এলাকার উন্নয়নের স্বার্থে আবারও ভোট চাইছেন। অন্য দিকে উত্তর বড়দল ইউনিয়নের আ,লীগের দলীয় বিদ্রোর্হী প্রার্থী মাসুক মিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে পথসভা ও গনসংযোগ করেন। এ সময় তিনি বলেন এবার নির্বাচনে জয়ী হয়ে অন্য সবার মত জনগনের স্বার্থে কাজ না করে নিজের স্বার্থে কাজ করবেন না। বরং জনগন ও এলাকার উন্নয়নের স্বার্থে সব সময় নিজেকে কাজের মাধ্যমে তার প্রমান দিবেন। এবং সকলকে ঐকবদ্ধ করে সকল বেধাবেদ ভুলে উন্নয়নের মাধ্যমে উত্তর বড়দল কে একটি আদর্শ ইউনিয়ন পরিষদে পরিনত করবেন। উত্তর শ্রীপুর ইউনিয়নের আ,লীগের দলীয় প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ,লীগের সভাপতি আবুল হোসেন খাঁর নির্বাচনী প্রচারনায় ব্যস্থ সময় পার করছেন।

তিনি আবারও উত্তর শ্রীপুর ইউনিয়ন কে ডিজিটাল ইউনিয়ন পরিষদ তৈরীর জন্য আবার নৌকা মার্কায় সবার কাছে ভোট চাইছেন।

তাহিরপুর সদরে বিএনপির দলীয় মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান বোরহান উদ্দিন নির্বাচনী গনসংযোগে দিন-রাত ব্যস্থ সময় পার করছেন। তিনি উঠান বৈঠক, পথ সভা ও গনসংযোগে জনগনের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের সাথে সুখে দঃুখে সব সময় পাশে ছিলাম আবার আপনাদের ভালবাসা, সহযোগী নিয়ে এবং আপনাদের সাথে নিয়ে আপনাদের পাশেই থাকতে আবারও আমাকে ধানের র্শীষে ভোট দিন। যাতে কওে আমি আপনাদের পাশে সব সময় থাকতে পারি এলাকার উন্নয় করতে পারি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: