সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ১৮ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে পরাজিত প্রার্থীর সমর্থকদের হামলায় বিজয়ী প্রার্থীর সমর্থক আহত

daily-sylhet-ahota-news111কমলগঞ্জ প্রতিনিধি: ৫ম দফায় গত শনিবার অনুষ্ঠিত ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় মৌলভীবাজারের কমলগঞ্জে পরাজিত ছোট ভাই আওয়ামীলীগ প্রার্থী মারধর করে আহত করলেন বড় ভাই স্বতন্ত্র প্রার্থীর এক সমর্থক চা শ্রমিক সন্তানকে। ৩১মে মঙ্গলবার বেলা ১২টায় কমলগঞ্জের সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের বাঘাছড়া চা বাগানের পশ্চিম লাইন শ্রমিক বস্তিতে।

নির্বাচনে বিজয়ী বড় ভাই স্বতন্ত্র প্রার্থী (আনারস প্রতীক) আব্দুল হান্নান অভিযোগ করে বলেন, নির্বাচনের বেশ পূর্ব থেকে ছোট ভাই আওয়ামীলীগের প্রার্থী সুলেমান মিয়ার সমর্থকরা তার (হান্নানের) সমর্থকদের উপর নানাভাবে হামলা চালিয়েছে। এনিয়ে দুই সহোদরের মাঝে উত্তেজনা চরম আকার ধারন করে। নির্বাচনে তিনি (হান্নান) জয় লাভ করেন। এতে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার দুপুরে ছোট ভাই আওয়ামীলীগ প্রার্থী সুলেমান মিয়া নিজের সমর্থকদের নিয়ে বাঘাছড়া চা বাগানের পশ্চিম লাইন শ্রমিক বস্তির আব্দুল হান্নানের সমর্থক সঞ্জু তংলা (২৩)-কে নিজে মারধর করে আহত করেছেন। ঘটনার পর আহত সঞ্জু তংলাকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা সেবা দেওয়া হয়। তাছাড়া প্রতিদ্বন্দ্বি ছোট ভাই সুলেমান মিয়া নৌকা প্রতীকে ভোট না দেওয়ার কারণে অনেক নিরিহ চা শ্রমিকদের নানাভাবে হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করছেন বিজয়ী প্রার্থী আব্দুল হান্নান। মঙ্গলবার সন্ধ্যায় কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক দেবজ্যোতি সিংহ সঞ্জু তংলা নামের একজন আহত হয়ে চিকিৎসা গ্রহনের সত্যতা নিশ্চিত করেন।

তবে পরাজিত আওয়ামীলীগ চেয়ারম্যান প্রার্থী সুলেমান মিয়া বলেন, প্রতিপক্ষের সমর্থক সঞ্জু তংলা তার (সুলেমানের) ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি পায়ের নিচে ফেলে অসম্মান করেছে। সে জন্য তাকে চড় মেরে শাসিয়েছেন। নিজের ও প্রধানমন্ত্রীর ছবিতে অসম্মান করায় থানায় কোন অভিযোগ না করে শাসিয়ে ছেড়ে দিয়েছেন মাত্র।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল হাসান ইসলামপুর ইউনিয়নের দুই সহোদরের সহনশীলতার অভাবে স্থানীয়ভাবে বার বার উত্তেজনাসহ এ ধরনের ঘটনা সৃষ্টি হচ্ছে। বিষয়টি প্রশাসনকে ভাবিয়ে তুলেছে বলে তারা জানান।

উল্লেখ্য, ৫ম ধাপে অনুষ্ঠিত কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ৯নং ইসলামপুর ইউনিয়নসহ ৯ টি ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হয় ২৮ মে শনিবার। নির্বাচনে বড় ভাই স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা মোঃ আব্দুল হান্নান (আনারস) আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সুলেমান মিয়া (নৌকা)-কে হারিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: