সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৮ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানীনগরে ১৯ গ্রামবাসীর মানববন্ধন

Osmaninagar-Sylhet-News-pic-01-06-16ওসমানীনগর সংবাদদাতা:: সিলেটের ওসমানীনগরে কিশোর শেখ পারভেজের মুক্তি ও দুস্কৃতিকারীদের শাস্তির দাবিতে ১৯ গ্রামবাসির উদ্যোগে বুধবার উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের গোয়ালাবাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অংশ গ্রহণ করেন গোয়ালাবাজর ইউপির নিজ করণসী, জহিরপুর, তেরহাতি, নুরপুর, মনতৈল, মোবারকপুর, মোতিয়ারগাঁও, বাগলপুর, কলারাই, নগরীকাপন, ভেরুকলা, নোয়ারাই, কচবোরাই, দাশপাড়া, ইলাশপুর, পুরকায়স্থপাড়া, তালতলা, জায়ফরপুর ও মাইজগাঁও এর সহ¯্রাধিক মানুষ।

মানববন্ধনে জনতা কিশোর পারভেজকে মুক্তি ও ঘটনার সঙ্গে জড়িত প্রকৃত দোষী ব্যক্তিদের নিরপেক্ষ তদন্তের মাধ্যমে বের করে আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনের প্রতি দাবী জানান।

বক্তব্য রাখেন, হারুন মিয়া, আবদুল কদ্দুস শেখ, আবদুস সালাম শেখ, মনির উদ্দিন, রচন মিয়া, দিলওয়ার হোসেন, আনহার আহমদ, সৈয়দ আওলাদ আলী, সৈয়দ ফজর আলী, জলিল মিয় প্রমূখ।

উল্লেখ্য গত ২৪ মে দিনগত রাত তিনটার দিকে উপজেলার গোয়ালাবাজার ইউপির কচবুরাই গ্রামের শেখ আফছর মিয়া ওরফে আছর মিয়ার ছেলে কিশোর শেখ পারভেজ মিয়া(১৬) অটোরিকশা চালিয়ে আসার পথে মুতিয়ারগাঁও পুলিশ তার অটোরিকশা তল্লাশী করে একটি রিভলবার ও ৭ রাউন্ড গুলি উদ্ধার করে।

এ সময় পুলিশ পারভেজ ও অটোরিকশাটিকে আটক করে থানায় নিয়ে আসে। পর দিন পুলিশ বাদি হয়ে পারভেজকে আসামী করে একটি অস্ত্র মামলা রুজু করে আদালতে প্রেরণ করে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: