সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাওনকে ডির্ভোস দিয়েই অপুকে বিয়ে করেছেন মাহি!

bdmmডেইলি সিলেট ডেস্ক: শাওনকে ডির্ভোস দিয়েই পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছেন মাহি। দুইদিনের রিমান্ডে শাওন এমন তথ্য জানিয়েছেন বলে দাবি করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোহরাব হোসেন। আজ বুধবার সন্ধ্যায় তিনি এ তথ্য জানিয়েছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোহরাব হোসেন বলেন, শাওনকে মাহি ডির্ভোস দিয়েছেন তবে এ সংক্রান্ত কোন কাগজ পত্র শাওন আমাকে দেখাতে পারেনি।

তবে শাওনের পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে, মাহি তাদের সঙ্গে প্রতারণা করেছেন। বিয়ের পর তারা বুঝতেই পারেননি ভবিষ্যতে এরকম দিনও দেখতে হবে। এমনটাই আক্ষেপ করে বললেন শাওনের বড় চাচা আবুল হাসেম বলেন, বিয়ের আগে বেশ কয়েকবার শাওনদের বাসায় এসেছে মাহি ও তার পরিবার। মূলত তাদের দিক থেকেই পীড়াপীড়ি ছিল এই বিয়ের জন্য। শেষ পর্যন্ত বিয়ের সিদ্ধান্ত নেয় দুই পরিবার। আর বিয়েটা সম্পন্ন হয় শাওনের এক চাচাতো দাদার বাসায়। বিয়ের পর মাহি শাওনদের বাড্ডার বাসায় আসা-যাওয়া করতো। তবে বেশিরভাগ সময় থাকতো উত্তরাতে। কারণ শ্যুটিংয়ের জন্য বিভিন্ন জায়গায় তাকে যেতে হতো।

জানতে চাইলে শাওনের আইনজীবী এডভোকেট বেলাল হোসেন বলেন, শাওনের সঙ্গে বিয়ে হয়েছে সেই কাবিননামা আমি আদালতে দাখিল করেছি। আর শাওনের সঙ্গে বিয়ের বিষয়টাই স্বীকার করছেনা মাহি। তাহলে ডির্ভোস দেওয়ার বিষয়টি আসবে কিভাবে। আমাদের দেশের মুসলিম পারিবারিক আইনে নতুনভাবে বিয়ে করতে গেলে আগের স্বামী-স্ত্রীকে ডির্ভোস দিতে হয়। সেটা মাহি করেননি। মাহির বিরুদ্ধে দন্ডবিধির ৪৯৪ ধারা অনুযায়ী মামলা করা হবে।

মামলার তদন্ত কর্মকর্তার কাছে শাওন বিয়ের কথা স্বীকার করেছে এমন তথ্য রিমান্ড প্রতিবেদনের কোথাও লেখেননি মামলার তদন্তকারী কর্মকর্তা। তিনি রিমান্ড প্রতিবেদনের লিখেছেন আসামির কাছ থেকে গুরুত্বপূর্ন তথ্য পাওয়া গেছে।

এ ব্যাপারে মাহির সঙ্গে যোগাযোগ করে তাকে মুঠোফোনে পাওয়া যায়নি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: