সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১৬ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওয়ার্নার, ভূবন আর মুস্তাফিজের প্রশংসায় লক্ষ্মণ

full_191698595_1464781828খেলাধুলা ডেস্ক: সানরাইজার্স হায়দরাবাদের প্রথমবার আইপিএল শিরোপা জয়ে উচ্ছ্বসিত দলের অন্যতম কর্তা ভিভিএস লক্ষ্মণ। আর দলের এই দুরন্ত সাফল্যের জন্য অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে প্রশংসার বন্যায় ভাসিয়ে দিয়েছেন সানরাইজার্স ব্রিগেডের মেন্টর লক্ষ্মণ।

তার মতে, পুরো টুর্নামেন্টে দলকে সামনে থেকে পথ দেখিয়েছেন ওয়ার্নার। নবম আইপিএলের ফাইনালে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ৮ রানে হারিয়ে প্রথমবার মুকুট জিতে নেয় সানরাইজার্স হায়দরাবাদ। খেতাবি যুদ্ধেও ৩৮ বলে ৬৩ রানের মূল্যবান ইনিংস উপহার দেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

এবারের আইপিএলে অস্ট্রেলিয়ান তারকার মোট রান ৮৪৮। গড় ৬০.৫৭। টুর্নামেন্টে সর্বোচ্চ রানকারী বিরাট কোহলির (৯৭৩) পরেই রয়েছেন ওয়ার্নার।

তার এমন ঝলমলে ফর্মের প্রশংসা করে ভারতের প্রাক্তন তারকা লক্ষ্মণ বলেন, ‘সানরাইজার্স হায়দরাবাদের প্রথমবার আইপিএল জয়ে আমি দারুণ খুশি। সত্যি বলতে, এবার আমরা যথার্থ চ্যাম্পিয়নের মতোই ক্রিকেট খেলেছি। আর তার মূল কাণ্ডারি হিসেবে দলকে সামনে থেকে পথ দেখিয়েছে ডেভিড ওয়ার্নার।

নিজে অসাধারণ পারফরম্যান্স মেলে ধরে সতীর্থদের উদ্দীপ্ত করেছে ভালো খেলতে। আবার কঠিন পরিস্থিতিতে তাদের সাহস জুগিয়েছে, পাশে দাঁড়িয়েছে বন্ধুর মতো। একজন অধিনায়কের কাছ থেকে এর চেয়ে বেশি আর কী প্রত্যাশা করা যায়! ওয়ার্নারকে দেখে আমি অভিভূত।’

পাশাপাশি দলের দুই পেসার ভূবনেশ্বর কুমার ও মুস্তাফিজুর রহমানেরও ভূয়সী তারিফ করেছেন লক্ষ্মণ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: