সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩১ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্যামসাং গ্যালাক্সি ‘এ৭’-এ বিশাল ছাড়

full_688671065_1464783233তথ্যপ্রযুক্তি ডেস্ক:: আজ থেকে গ্রাহকদের জন্য গ্যালাক্সি এ৭ ২০১৬ এডিশন ও এক্সক্লুসিভ অফার ঘোষণা করেছে স্যামসাং। গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করেই স্যামসাং মোবাইল বাংলাদেশ এখন গ্যালাক্সি এ৭ হ্যান্ডসেটে নিশ্চিত ৫,০০০ টাকা থেকে ১০,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড় দিচ্ছে।

ফাস্ট চার্জিং সুবিধাসহ ফোনটিতে ৩ হাজার ৩০০ মিলি অ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে। কালো এবং সোনালী দুটি রঙে গ্যালাক্সি এ৭ হ্যান্ডসেটগুলো শুধু অনুমোদিত স্যামসাং স্টোর থেকে কিনলে এ ছাড় মিলবে। ফোনটির মূল্য ৪৪ হাজার ৯০০ টাকা। ক্রেতারা ৬টি সহজ কিস্তিতে (ইএমআই) ফোনটি কেনার সুবিধাও উপভোগ করতে পারবেন।

ফোনটিতে ১.৯ অ্যাপারচার সমৃদ্ধ ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং সেলফি প্রেমীদের জন্য ৫ মেগা পিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এ ডিভাইসটির ক্যামেরায় আরও রয়েছে ওয়াইড সেলফি, পাম সেলফি, ওআইএস এবং বিউটিফাইং ইফেক্ট। ক্যামেরাগুলো কম আলোতে উচ্চমানসম্পন্ন ছবি তুলতে সক্ষম।

৫.৫ ইঞ্চির সুপার অ্যামোলিড ডিসপ্লের সঙ্গে ফোনটিতে রয়েছে ৩ জিবি র‌্যাম। ফোনটির পুরুত্ব ৭.৩ মিলিমিটার। কোয়ালকম এমএসএম৮৯৩৯ স্ন্যাপড্রাগ ৬১৫ এক্সিনস অক্টা কোর প্রসেসর ও ১৬ জিবির র‌্যাম রয়েছে গ্যালাক্সি এ ৭ ২০১৬ এ। হাইব্রিড সিম ও ডেডিকেটেড স্লটে এক্সট্রা মেমোরি কার্ড ব্যবহার করার সুবিধা রয়েছে। ১২৮ জিবি পর্যন্ত ফোনটির মেমোরি বাড়ানো যাবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: