সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৬ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওয়াসফিয়ার হয়ে ভোট চাইলেন মাশরাফি

full_410405791_1464781030 (1)ডেইলি সিলেট ডেস্ক: বংলাদেশের নারী এভারেস্ট জয়ী ওয়াসফিয়া নাজরীনের জন্য ভোট চেয়েছেন জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ন্যাশনাল জিওগ্রাফির টুইট চ্যাটের অতিথি হিসেবে ওয়াসফিয়াকে সুযোগ করে দিতে এই কার্যক্রম।

ন্যাশনাল জিওগ্রাফির ‘উদীয়মান অভিযাত্রী-২০১৬’ এর একজন নির্বাচিত হয়েছেন বাংলাদেশের ওয়াসফিয়া, খবরটি পুরনো। নতুন খবর হলো, আগামী ১৭ জুন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার চ্যাটে তাকে আমন্ত্রণ জানাতে পারে ন্যাশনাল জিওগ্রাফি। কিন্তু তার আগে ভোটে জিততে হবে।

তিনজনের মধ্যে একজন ওয়াসফিয়া। ভোটের মাধ্যমে যেকোনো একজন সুযোগ পাবেন। আশা দে ভোস, তিনি কিনা কথা বলতে পারেন নীল তিমি এবং সাগর সংরক্ষণ প্রসঙ্গে। জেদিদাহ ইসলার কথা বলবেন মহাকাশের সবচেয়ে বড় রহস্যগুলো নিয়ে। আর ওয়াসফিয়া কথা বলবেন পর্বতারোহণ, মনোযোগ এবং নারী শিক্ষা নিয়ে। এর মধ্যে একজন সুযোগ পাবেন কথা বলার জন্য, তবে তাকে ভোটে জয়ী হতে হবে।

মাশরাফি তাই নিজের ভেরিফাইড পেজে লিখেছেন, ‘আপনার মূল্যবান ভোটটি দিন। ন্যাশনাল জিওগ্রাফির টুইট চ্যাট এ বাংলাদেশের ওয়াসফিয়া নাজরীনকে শুনতে চাইলে, এই লিংকে গিয়ে আপনার পছন্দের ভোটটি দিন!’

এই লিঙ্কে গিয়ে নিচের দিকের তিনটি অপশনের ‘Mountaineering, mindfulness and women’s education with Wasfia Nazreen’ ক্লিক করে ভোট দিতে পারবেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: