সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অবৈধ মোটরসাইকেল আটক করে শ্রীমঙ্গল থানার রাজস্ব আয় ৬৫ লাখ

daudkandi_13173শ্রীমঙ্গল সংবাদদাতা: শ্রীমঙ্গল থানা গত ১০ মাসে অবৈধ মোটরসাইকেল আটক করে রাজস্ব আয় করেছে ৬৫ লাখ টাকা। রেজিস্ট্রেশনবিহীন, অনটেস্ট ও ক্রটিপূর্ণ মোটরসাইকেল আটক ও প্রসিকিউশনের মাধ্যমে ৬৫ লক্ষ ২হাজার ৪৯২ টাকা রাজস্ব আয় করেছে। শ্রীমঙ্গল থানার ইতিহাসে এটি একটি রেকর্ড।

শ্রীমঙ্গল থানা সুত্র জানায়, গত বছরের (২০১৫) ২৭ জুলাই মো. মাহবুবুর রহমান শ্রীমঙ্গল থানায় অফিসার্স ইনচার্জ (ওসি) হিসাবে যোগদান করেন। ওই বছরের ১ আগষ্ট থেকে রেজিস্ট্রেশনবিহীন, অনটেস্ট ও ক্রটিপূর্ণ মটরসাইকেলের বিরুদ্ধে অভিযানে নামেন এবং গতকাল ৩১ মে পর্যন্ত ১০ মাসে ৪৪ লাখ ৬৭ হাজার ৪৯২টাকা রাজস্ব আয় করেন।

এছাড়াও ওসি মাহবুব অত্র থানায় যোগদানের পর এ পর্যন্ত ক্রটিপুর্ণ ২০৩৫টি যানবাহনের বিরুদ্ধে প্রসিকিউশনের মাধ্যমে ২০ লাখ ৩৫ হাজার টাকা রাজস্ব আদায় করেন।

থানা সুত্র জানায়, গত বছরের ১ আগষ্ট থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত মোট রাজস্ব আয় হয় ২২ লাখ টাকা, চলতি বছরের জানুয়ারীতে ২ লাখ ৩১হাজার ৬৬২ টাকা, ফেব্রুয়ারীতে ৩ লাখ ৫৭ হাজার ৭১৩ টাকা, মার্চ মাসে ৫ লাখ ৭৫ হাজার ৪১৪ টাকা, এপ্রিল মাসে ৬ লাখ ৫৮৩ টাকা এবং মে মাসে রাজস্ব আয় হয় ৫ লাখ ২হাজার ১২০ টাকা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: