সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওয়াশিংমেশিনে আটকে গেল মাথা

55বিচিত্র ডেস্ক :: কথায় আছে নিজের কাজ নিজে করা ভালো। তাই বলে যে জিনিসে নেই কোন প্রকার পূর্ব অভিজ্ঞতা আর থাকবে নিজের জীবনের ঝুঁকি সেসব কাজে নিজে না করাই ভালো। যেমন ফুজিয়ানা প্রদেশের এই চীনা ব্যক্তির কাণ্ডই দেখুন না। কাপড় ধোয়ার ওয়াশিংমেশিন নষ্ট তাই নিজেই করতে গিয়েছিলেন মেরামতের কাজ।

কাপড় ধুতে যেয়ে তিনি দেখলেন সুইচ চালু করলে মেশিন চলছে না। তিনি মনে করলেন, কিছু একটাতো সমস্যা হয়েছে। তাই তিনি নিজেই অনেকবার কারণ খুঁজে বের করার চেষ্টা করলেন। অনেকক্ষণ পর তিনি আবিষ্কার করলেন ওয়াশিংমেশিনের যে জায়গা দিয়ে কাপড় ঢুকানো হয় তার মধ্যে কিছু একটা আটকে আছে। আর তা দেখার জন্য নিজের মাথাটা ঢুকিয়ে দিলেন মেশিনের ভেতরে।

কিন্তু মাথা ঢোকানোর পর তো আর বের করতে পারছেন না নিজের মাথা। এদিকে যে পাশের রুমে থাকা অন্য বন্ধুকে যে খবর দেবে তার উপায়টুকুও নেই। অনেকক্ষণ ধরে বাথরুমে থেকে বের না হওয়ায় বন্ধুটি তাকে আওয়াজ দিলে তিনি বুঝতে পারেন ভেতরে কিছু একটা সমস্যা হয়েছে। তিনি ভেতরে ঢুকে বন্ধুকে বের করার সবরকম চেষ্টায় ব্যর্থ হয়ে দমকল বাহিনীকে খবর দেয়। দমকলবাহিনী ঘটনাস্থলে পৌছে প্রায় ৪০ মিনিট ধরে চেষ্টা করে ওই ব্যক্তিকে উদ্ধার করেন এবং সৌভাগ্যবশত লোকটির মাথা অক্ষত অবস্থায় বেরিয়ে আসে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: