সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ২১ সেকেন্ড আগে
শনিবার, ২৯ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাহুবলে ইউপি সদস্য প্রার্থীকে হত্যা চেষ্টা

hotta-2_4হবিগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জের বাহুবল উপজেলার লামাতাশি ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনে এক মেম্বার প্রার্থীকে অপহরণ করে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। বুধবার সকালে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল ও আহত প্রার্থীর পারিবারিক সূত্র জানায়, লামাতাশি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন শিবপাশা গ্রামের শরিফুল আব্দাল (৪২)। তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন আরো চারজন। তারা হচ্ছেন, জাহেদ মিয়া, মাসুক মিয়া, আশিক আহমদ ও জাকির হোসেন।

মঙ্গলবার রাত ১১টার দিকে তিনি পার্শ্ববর্তী মহল্লায় নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন। গভীর রাত পর্যন্ত তিনি বাড়ি ফিরে না আসায় তার স্বজনরা আশপাশ খোঁজাখুঁজি শুরু করেন।

এক পর্যায়ে মেম্বার প্রার্থীকে তার বসত বাড়ির পাশে একটি জমিতে গাছের সঙ্গে হাত-পা বাঁধা ও গলায় গামছা দিয়ে পেঁচানো অবস্থায় তাকে উদ্ধার করেন। এসময় তিনি অজ্ঞান অবস্থায় ছিলেন। এরপর তৎক্ষণিকভাবে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

তার চাচতো ভাই আলতাফ মিয়া জানান, তিনি ইতিপূর্বে ওই ওয়ার্ডের মেম্বার ছিলেন। আসন্ন নির্বাচনে তিনি আপেল মার্কা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার জয়ের সম্ভাবনা বেশি রয়েছে। নির্বাচনী প্রচারণা থেকে সরে যেতে তাকে হত্যার চেষ্টা করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি। তবে এ ব্যাপারে কোনো মামলা দায়ের করা হয়নি।

উল্লেখ্য, আগামী ৪ জুন বাহুবল উপজেলার ৭টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: