সর্বশেষ আপডেট : ১২ মিনিট ২৬ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বুলবুলের ব্যবহৃত সিম অন্যের নামে রেজিস্ট্রেশন!

46বিনোদন ডেস্ক: প্রখ্যাত সঙ্গীতজ্ঞ আহমেদ ইমতিয়াজ বুলবুলের ১৭ বছর ধরে ব্যবহৃত সিম অন্যের নামে রেজিস্ট্রেশন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

তিনি ফেসবুকে লিখেছেন, ‘আমার দুটি গুরুত্বপূর্ণ সিম রেজিস্ট্রেশন করতে গিয়ে দেখলাম সিম দুটি অন্য দুজন মানুষের নামে এরই মধ্যে রেজিস্ট্রেশন হয়ে গিয়েছে। বাহ!’ এখন থেকে ঐ দুটি ভাগ্যবান মানুষ ইচ্ছে করলেই আমার সকল গোপন তথ্য সহজেই সংগ্রহ করতে সক্ষম। ফোন দুটিতে আমার কাছের মানুষরা কল দিতেই কল ধরবে ওই দুজন। বাহ! বাহ! বিশেষ ধন্যবাদ মোবাইল কোম্পানিকে।’

আহমেদ ইমতিয়াজ বুলবুল আরো বলেন, আমি ১৭ বছর ধরে একটি সিম ব্যবহার করে আসছি। যেটাতে আমার ছেলের শিক্ষা প্রতিষ্ঠানের প্রয়োজনীয় বিষয়গুলোও মেসেজের মাধ্যমে আসে। সিমটি অন্যের নামে রেজিস্ট্রেশন হয়ে যাওয়ায় আমি ওই মোবাইল অপারেটর কোম্পানির সাথে যোগাযোগ করি। তারা জানান, দেড় বছর অব্যবহৃত থাকলে সিমটি রিসাইকেল করে বিক্রি করে দেয়া হয়।

বুলবুল বলেন, তাদের এই ব্যখ্যাও এক্ষেত্রে প্রযোজ্য নয়, কেন না আমি সিমটি মাঝে মাঝে বন্ধ রাখলেও আমি ব্যবহার করি। গত একমাস আগেও ৫০০টাকা রিচার্জ করেছি। শুধু এই সমস্যা আমার ক্ষেত্রে না, আমার নিরাপত্তায় নিয়োজিত পুলিশ রয়েছেন, তার ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: