সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমেরিকার দরিদ্রদের মাঝে মুসলমানদের উপহার বিতরণ

usa-relife-bg20160601163302প্রবাস ডেস্ক:
উত্তর আমেরিকার ইসলামি নেশনস রিলিফ সেন্টারের স্বেচ্ছাসেবকরা ম্যারিল্যান্ড প্রদেশের বাল্টিমোর শহরের গৃহহীন ও দরিদ্র ব্যক্তিদের মাঝে ৭০০ প্যাকেট বিশেষ উপহার বিতরণ করেছে।

রোববার (২৯ মে) এসব উপহার বিতরণ করা হয়। ওইদিন আমেরিকার ম্যারিল্যান্ড প্রদেশের বাল্টিমোর শহরের লিনডেন পার্কে উত্তর আমেরিকা ইসলামিক অর্গানাইজেশনের পক্ষ থেকে ইসলাম বিদ্বেষ প্রতিরোধ এবং ইসলাম ধর্ম সম্পর্কে সাধারণ জনগণকে অবগত করার লক্ষে চল্লিশতম বার্ষিক সভা অনুষ্ঠিত হয়। এই বার্ষিক সভা উপলক্ষে আমেরিকার গৃহহীন ও দরিদ্র ব্যক্তিদের মাঝে এসব উপহার বণ্টন করা হয়।

আমেরিকার ইসলামিক অর্গানাইজেশনের সভাপতি আসলাম হোসেইন খালিদ এ কর্মসূচি সম্পর্কে বলেন, দ্বিতীয় বছরের মতো আমরা দরিদ্রদের মাঝে এসব সাহায্য বিতরণ করছি। আসন্ন রমজানেও আমরা আবার উপহার বিতরণ করবো।

লিনডেন পার্কের ৬৮ বছরের অধিবাসী নাইম বেগ বলেন, ইসলাম তো সর্বদা অসহায়ের পাশে দাঁড়াতে বলে, আমরা এর কিছুটা বাস্তবায়ন করেছি মাত্র। আশা করি, এর ফলে শান্তির ধর্ম ইসলাম সম্পর্কে অন্য ধর্মাবলম্বীরা ভালো একটা ম্যাসেজ পাবে। এই পরিকল্পনার মাধ্যমে ইসলাম ধর্মের রূপ ভালোভাবে ফুটে উঠবে।

তিনি আরও বলেন, সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, আমাদের স্বেচ্ছাসেবীরা তাদের অন্তরের গহীন থেকে কাজটি সম্পাদন করেছেন। যদি সকলেই এভাবে এক-অপরের পাশে এসে দাঁড়াত তাহলে পৃথিবী অনেক ভালো হতো।

বিতরণকৃত উপহারের প্যাকেটে ছিলো, শুকনো খাবার, ফল, পানি, টুথব্রাশ, টুথপেষ্ট, ডিটারজেন্ট পাউডার ও জামাকাপড়সহ অন্যান্য প্রয়োজনীয় পণ্য।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: