সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মন ভালো নেই মাহির স্বামী অপুর!

27বিনোদন ডেস্ক :: মন ভালো নেই চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী পারভেজ মাহমুদ অপুর। মাহিয়া মাহি অনেকটা লুকিয়ে ব্যবসায়ী পারভেজের সঙ্গে বিয়ের কাজটা সেরে ফেললেও শেষ পর্যন্ত তা আর গোপন থাকেনি।তাই তড়িঘড়ি করে পরের দিন মাহি তার স্বামীকে নিয়ে গণমাধ্যমে মুখোমুখি হন।স্বামী পারভেজকে সাংবাদিকদের সঙ্গে পরিচয়ও করিয়ে দেন।

ঐ পর্যন্ত সব কিছু ঠিকঠাকই ছিল।কিন্তু আনন্দে বিষাদের ছায়া নেমে আসে তখনই যখন মাহিকে স্ত্রী হিসাবে দাবি করেন তারই বন্ধু শাহরিয়ার শাওন।শুধু তাই নয়, মাহির সঙ্গে শাহরিয়ার শাওনের বেশ কিছু অন্তরঙ্গ ছবিও শাওন ফেসবুকে ছেড়ে দেয়।এসব ছবি ছড়িয়ে পরার পর পারভেজ অনেকটা আড়ালে চলে গেছেন।তার মন-মেজাজ খারাপ। মাহির সঙ্গে শাহরিয়ার শাওনের বিয়ের দাবির বিষয়টি পারভেজ মেনে নিতে পারছে না।

এ ব্যাপারে পারভেজের প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।তাকে ফোন করা হলেও পাওয়া যায়নি। খোঁজ নিয়ে জানা গেছে, পারভেজ গণমাধ্যমকে এড়িয়ে চলছেন। মহিকে স্ত্রী হিসাবে শাওনের দাবি করা, শাওনের বিরুদ্ধে মাহির মামলা দায়ের, শাওন-মাহির আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে পাড়ার পর থেকেই সে বন্ধুদেরও এড়িয়ে চলছেন।পুরো ঘটনায় পারভেজ বিরক্ত ও বিব্রত। এ ঘটনায় মাহিও বিরক্ত।

গত শনিবার রাজধানীর উত্তরা পশ্চিম থানায় তথ্য প্রযুক্তি আইনে মাহি মামলা করেন। পরের দিন সকালে মাহির কথিত স্বামী শাওনকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে ২ দিনের রিমান্ডে নেয় পুলিশ।আজ তার রিমান্ড শেষ হয়। শাওন রিমাণ্ডে মাহির সঙ্গে তার বিয়ের কথা জানায়। বলে ‘আমার কাছে বিয়ের প্রমাণ রয়েছে’।

মাহিয়া মাহি জনপ্রিয় চিত্রনায়িকা হলেও তার স্বামী পারভেজ চলচ্চিত্রের কেউ নন। তিনি পড়াশোনা করেছেন ইংল্যান্ডে। কম্পিউটার সায়েন্সে স্নাতকোত্তর শেষ করে এখন পারিবারিক ব্যবসা দেখছেন। পারভেজের পরিবার সিলেটে দীর্ঘদিন ধরে ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন।

মাহমুদ পারভেজ অপু সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কদমতলী গ্রামের বাসিন্দা আব্দুল মান্নানের ছেলে। চার ভাইয়ের মধ্যে তিনি দ্বিতীয়। বড় ভাই লন্ডন প্রবাসী এবং বাকি দুই ভাই লেখাপড়া করছেন। অপু দীর্ঘ দিন থেকে তার বাবার কয়লা ব্যবসা ও দুটি ইট ভাটার ব্যবসা দেখাশুনা করেন।

তার পরিবারের কেউই চান মাহি বিয়ের পর চলচ্চিত্রে কাজ করুক। সে ব্যাপারটা মাহিয়া নিজেই খোলাসা করেছেন বিয়ের দিন। ২২ মে বিকালে বিয়ের পর উত্তরার একটি রেস্তোরাঁয় বিবাহোত্তর সংক্ষিপ্ত সংবর্ধনায় মাহি নিজের মুখে বলেন, ‘ আমার কাজের পরিমাণ অনেকটাই কমিয়ে দেবো। বছরে হয়তো একটি ছবিতে কাজ করবো। দর্শকরা যদি আমার ভক্ত হয় তবে তারা আমার একটি ছবি দেখার জন্যই অপেক্ষা করবেন।’

বিয়ের পর পুরনো কাহিনী ফাঁস হওয়ায় মিডিয়াতে অনেক তারকা দম্পত্তির ঘর ভেঙ্গেছে। এই দলে আলোচনা-সমালোচনার শীর্ষে আছেন প্রভা ও অপূর্ব। তাদের বিয়ের কিছুদিন পর প্রভার সঙ্গে রাজীবের গোপন ভিডিও ফাঁস হওয়ার পর ঘর ভাঙ্গে তাদের। এখন মাহি-পারভেজ জুটির মধ্যে শাওনের এই হানা কি শেষ পর্যন্ত সেই পরিনতিই ঢেকে আনবে?

এদিকে মাহির বিয়ের আগে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে তার প্রেম ছিল। যদি মাহি সেটা অস্বীকার করে গেছেন। কিন্তু আজিজ তা ফলাও করে প্রচার করেছেন। তার ভাষ্য ছিল, মাহি তার সঙ্গে নাকি দীর্ঘদিন প্রেম করেছেন। আর সেই পুরনো প্রেম ভুলতেই তড়িঘড়ি করে পারভেজকে তিনি বিয়ে করেন।

সূত্র : ঢাকা টাইমস

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: