সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩২ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বলিউডের যে ১০ জুটির আয় সব থেকে বেশি

18বিনোদন ডেস্ক :: বলিউড তারকারা কে কত আয় করে? এমন প্রশ্ন যদি কাউকে করা হয় তাহলে একটু না একটু সঠিক উত্তর দিতে পারবেন। আর উত্তরটা সম্ভবত দিবে, শাহরুখ, সলমন, অমিতাভ, অক্ষয়, দীপিকা, ঋত্বিক, করিনা, প্রিয়াঙ্কা, কঙ্গনা। সবকটা নাম সবাই বলতে না পারলেও, টুকটাক সবাই বলতে পারবেন এমন। কিন্তু প্রশ্ন যদি করা হয়, বলিউডে সব থেকে বেশি কোন জুটির সম্পদ বেশি? তাহলে কি উত্তর আসবে?

তাহলে আসুন বলিউডের কিছু সেলিব্রিটি দম্পতির কথা জেনে নিই, যাদের আয় শুনলে আপনিও চমকে যাবেন। বলিউডে বর্তমানে সবচেয়ে ধনী দম্পতি বলতে যাদের

নাম আসে, তাদের সবার প্রথমে রয়েছেন অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন। অমিতাভ এবং জয়ার বর্তমানে মোট আয়ের পরিমাণ ৪০০ মিলিয়ন।

এরপরই দ্বিতীয় স্থানে রয়েছেন ধর্মেন্দ্র এবং হেমা মালিনী। এই দম্পতির আয়ের পরিমাণ ১১১ মিলিয়ন। আর তৃতীয় স্থানে আছেন, কারিনা কাপুর এবং সাইফ আলি খান। তাদের আয়ের পরিমাণ ১০০ মিলিয়ন।

এরপর রয়েছেন অক্ষয় কুমার এবং টুইংকেল খান্না দম্পতি। তাদের আয়ের পরিমাণ বর্তমানে ৯৮.৫ মিলিয়ন। আয়ের দিক দিয়ে পঞ্চম স্থানে রয়েছেন অজয় দেবগন এবং কাজল জুটি। তাদের দু’জনের মিলিত আয় ৯৫ মিলিয়ন।

এরপর রয়েছেন অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বচ্চন। তাদের আয় বর্তমানে ৮৮ মিলিয়ন। নির্মাতা ফারা খান এবং সুরেশ কুন্দের রয়েছেন সপ্তম স্থানে। তাদের আয় ৭৬ মিলিয়ন।

এছাড়া অষ্টম স্থানে রয়েছেন আরবাজ খান এবং মালাইকা অরোরা খান। তাদের আয় ৪০ মিলিয়ন। যদিও, আরবাজ, মালাইকার সংসার এখন ভাঙনের মুখে। আয়ের দিক দিয়ে নবম স্থানে রয়েছেন বনি কাপুর এবং শ্রীদেবী। তাদের আয় ৩৫ মিলিয়ন। এবং দশম স্থানে রয়েছেন রিতেশ দেশমুখ এবং জেনেলিয়া। এই দু’জনের বর্তমান আয় ৩০ মিলিয়ন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: