সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪৭ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নেপালে উড়ে গেল একঝাঁক তারকা

16364_e7বিনোদন ডেস্ক:
নেপালে ভয়াবহ ভূমিকম্প হওয়ার কারণে সেখানে নাটক-টেলিফিল্মের শুটিং করা বাংলাদেশি নির্মাতারা প্রায় ছেড়েই দিয়েছিলেন। অনেকদিন পর তরুণ নাট্যনির্মাতা বি ইউ শুভ আসছে ঈদ উপলক্ষে নেপালেই একটি ধারাবাহিক নাটকের শুটিংয়ের জন্য গতকাল সকালে বাংলাদেশ বিমানে চড়ে কয়েকজন তারকাশিল্পী সঙ্গে নিয়ে ঢাকা ছেড়েছেন। এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান ও তার স্ত্রী ইভা রহমানের জনপ্রিয় সাতটি গানের কথা নিয়ে সাত পর্বের ঈদ ধারাবাহিক নাটক ‘তোমার চোখে দুচোখ রেখে’র নাট্যরূপ দিয়েছেন শফিকুর রহমান শান্তনু।

এ ধারাবাহিক নাটকটিই নির্মাণ করছেন বি ইউ শুভ। নাটকটিতে অভিনয় করছেন পীযূষ বন্দ্যোপাধ্যায়, শহীদুজ্জামান সেলিম, তারিন, আনিসুর রহমান মিলন, আরফান আহমেদ, জ্যোতিকা জোতি, নাজিরা মৌ, কল্যাণ কোরাইয়া, শামীমা তুষ্টি, তানভীর ও নেহা। বিমানে উঠার আগেই তারকারা ভালোয় ভালোয় কাজ শেষ করে দেশে যেন ফিরতে পারেন সেই শুভকামনা করে দেশবাসীর কাছে দোয়া চান এবং ক্যামেরার ফ্রেমে বন্দি করেন নিজেদের। অভিনেত্রী তারিন সর্বশেষ শহীদুজ্জামান সেলিমের নির্দেশনায় ঈদ ধারাবাহিক নাটক ‘সাংরিলা’তে অভিনয়ের জন্য নেপাল গিয়েছিলেন। ‘তোমার চোখে দুচোখ রেখে’ নাটকে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, এ নাটকে কাজ করার মূল কারণ হচ্ছে আমি যে চরিত্রটিতে অভিনয় করছি তা একেবারেই নতুন ধরনের।

এর আগে এমন চরিত্রে আমাকে অভিনয় করতে দেখা যায়নি। চরিত্রটি বেশ মজার, তাই কাজটি করছি। পাশাপাশি এ নাটকে সিনিয়র শিল্পীসহ নতুন প্রজন্মের অনেকেই আছে। সবার কাছে দোয়া চাই যেন নেপালে আমরা কাজটি ভালোভাবে শেষ করে আসতে পারি। আনিসুর রহমান মিলন বলেন, এর আগে দেশের বাইরে এত বড় কোন ইউনিটের সঙ্গে আমার কাজ করা হয়ে উঠেনি। সেদিক বিবেচনায় আমি খুবই আনন্দিত এ ইউনিটের একজন হতে পেরে। পরিচালক বি ইউ শুভ জানান, আসছে ঈদে এটিএন বাংলায় সাতদিন সাত পর্ব প্রচার হবে ধারাবাহিকটির। উল্লেখ্য, শুটিং শেষে পুরো ইউনিট ঢাকায় ফিরবে আগামী ৬ই জুন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: