সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে আবাসিক গ্যাস সংযোগ বন্ধ, অফিস ঘেরাও

5535স্টাফ রিপোর্টার::
সিলেটে আবাসিক গ্যাস সংযোগ প্রদান বন্ধ করে দেয়ায় জালালাবাদ গ্যাস টি অ্যান্ড সিস্টেমের এমডির অফিস ঘেরাও করেছে জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন। নগরীর মেন্দিবাগস্থ এমডি প্রকৌশলী রেজাউল ইসলাম খানের অফিস মঙ্গলবার সকাল ১১টা থেকে ১টা পর্যন্ত ঘেরাও করে রাখে অ্যাসোসিয়েশন। পরে এমডি রেজাউল ইসলাম অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দের সাথে বৈঠকে বসলে ঘেরাও তুলে নেয়া হয়।

জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক রঞ্জন কুমার সরকার জানান, সিলেটে হুট করে আবাসিক গ্যাস সংযোগ প্রদান বন্ধ করে দিয়েছে জালালাবাদ গ্যাস টি অ্যান্ড সিস্টেম কর্তৃপক্ষ। এতে করে গ্রাহকরা পড়েছেন বিপাকে। গ্রাহকদের প্রায় ১০ হাজার আবেদন এতে আটকে আছে। এজন্য আজ জালালাবাদ গ্যাসের এমডি প্রকৌশলী রেজাউল ইসলাম খানের অফিস ঘেরাও করা হয়।

তিনি আরো জানান, পরে প্রকৌশলী রেজাউল অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দের সাথে বৈঠকে বসেন। বৈঠকে এমডি জানান, পেট্রোবাংলার চেয়ারম্যান ও পরিচালক দেশের বাইরে আছেন। তারা দেশে ফেরার পর ৫ জুন এ ব্যাপারে তাদের সাথে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক রঞ্জন কুমার আরো জানান, অ্যাসোসিয়েশন নেতৃবৃন্দ রমজানে গ্রাহকদের সংযোগ প্রদানের দাবি জানিয়েছেন।
এদিকে আবাসিক গ্যাস সংযোগ প্রদান বন্ধের বিষয়টি সাবেক সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান ও জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এমএ মোমেনকে অবহিত করেছেন অ্যাসোসিয়েশন নেতৃবৃন্দ। কামরান জনস্বার্থে গ্যাস সংযোগ প্রদান অব্যাহত রাখতে জালালাবাদ গ্যাসের এমডিকে অনুরোধ করেন।

জালালাবাদ গ্যাসের এমডির সাথে বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সহসভাপতি ফখর উদ্দিন, সাধারণ সম্পাদক পরম জ্যোতি দাস প্রদীপ প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: