সর্বশেষ আপডেট : ২ মিনিট ২০ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জয়-সাফাদির বৈঠক: প্রমাণ দিতে হবে বিবিসিকে

matia-chowdhuryনিউজ ডেস্ক::
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেন, ইসরায়েলের ক্ষমতাসীন লিকুদ পার্টির নেতা মেন্দএনসাফাদির সঙ্গে জয়ের বৈঠক হয়েছে- আন্তর্জাতিক সংবাদ মাধ্যম বিবিসি’র এমন খবর প্রচার করেছে এর প্রমান দিতে হবে। তিনিবলেন, আমাদের সবার স্নেহের জয় তো চ্যালেঞ্জই দিয়েছেন-কবে, কোথায়, কখন বৈঠক হয়েছে? সে তো বলেছে, গত চার বছরে সেকোনো বিদেশির সঙ্গে বৈঠক করেনি।

মঙ্গলবার রাজধানীর খামারবাড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকা মহানগর উত্তর কৃষক লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মতিয়া বলেন, আমরা বিবিসিকে খুবই পছন্দ করি। মুক্তিযুদ্ধের সময় আর কিছু না হোক, ট্রানজিস্টরে বিবিসি শুনতাম। আর সেই বিবিসি কোনো রকম যাচাই-বাছাই ছাড়া এ ধরনের একটা খবর পরিবেশন করেছে। এটা কী বিবিসিকে মানায়? মানায় না।

বিএনপিকে উদ্দেশে কৃষিমন্ত্রী বলেছেন, এখন তারা যা খুশি তাই করছে। আসলে তাদের মাথার ওপর আইস ব্যাগ দেওয়া দরকার। না হলে ইসরায়েলের সঙ্গে হাত মিলিয়ে শেখ হাসিনা এবং আওয়ামী লীগের সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করে?

ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সভাপতি মাকসুদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক আবদুর রাজ্জাক, আন্তর্জাতিক সম্পাদক ফারুক খান, কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লা প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: