সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে প্রকাশ্য দিবালোকে ছুরিকাঘাত করে মহিলার টাকা ছিনতাই

daily-sylhet-chintaiগোলাপগঞ্জ প্রতিনিধি:
সিলেটের গোলাপগঞ্জে দুর্ধর্ষ এক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।সশস্ত্র ছিনতাইকারীরা দিন-দুপুরে মহিলাকে ছুরিকাঘাত করে তার কাছে থাকা নগদ প্রায় অর্ধলক্ষাধিক টাকা ছিনতাই করে নিয়ে নির্বিঘ্নে পালিয়ে যায়।মঙ্গলবার প্রকাশ্য দিবালোকে এমন ছিনতাইয়ের ঘটনা ঘটে উপজেলার ঢাকাদক্ষিণে।এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে এলাকাবাসী তাৎক্ষনিক সড়ক অবরোধ করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলেও লুন্ঠিত টাকা উদ্ধার কিংবা ছিনতাইকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।অপরদিকে ছিনতাইকৃত টাকার অংক নিয়ে গরমিল দেখা দিয়েছে। ছিনতাইয়ের শিকার মহিলার স্বজনরা বলছেন তার কাছে থাকা নগদ প্রায় অর্ধলক্ষাধিক টাকা ছিনতাইকারীরা ছিনিয়ে নিয়ে যায়। আর পুলিশ বলছে, অন্য কথা। তারা বলছে মাত্র ২০ হাজার টাকা ছিনতাই হয়েছে।

এ ব্যপারে থানায় মামলার প্রস্ততি চলছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়,মঙ্গলবার বেলা আনুমানিক সোয়া ১টার দিকে উপজেলার ঢাকাদক্ষিণস্থ ডাচ বাংলা ব্যাংকে স্বামী আশুক মিয়াকে সঙ্গে নিয়ে টাকা উত্তোলন করতে আসেন তার স্ত্রী জাহানারা বেগম (৫৫)। এসময় তিনি ব্যাংক থেকে টাকা উত্তোলন করে রিক্সাযোগে তার বাড়ী পশ্চিম রায়গড় গ্রামের বাড়ীর উদ্যেশ্যে রওয়ানা দেন। তিনি বাড়ীর সামনে পৌছামাত্র আগে থেকে উৎপেতে থাকা ৩ যুবক তাদের গতিরোধ করে টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় ধস্তাধস্তির এক পর্যায়ে মহিলার পেটে তিনটি ছুরিকাঘাত করে তার সাথে থাকা টাকাগুলো নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ লোকজন সাথে সাথে ঢাকাদক্ষিণ সড়ক অবরোধ করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ছিনতাইয়ের শিকার জাহানারা বেগমের দেবর হেলাল উদ্দিন জানান, তার ভাবিকে আগে থেকে উৎপেতে থাকা তিন যুবক ছুরিকাঘাত ব্যাংক থেকে তোলা নগম ২০ হাজার টাকা এবং সাথে থাকা আরো ১৫/২০হাজার টাকাসহ মোট অর্ধলক্ষাধিক টাকা নিয়ে পালিয়ে যায়।প্রকাশ্যে দিবালোকে এমন ছিনতাইয়ের ঘটনায় এলাকায় ছিনতাই আতংক বিরাজ করছে।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার এস আই মুক্তাদীরের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সততা নিশ্চিত করেন।এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় কোন মামলা দায়ের করা হয়নি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: