সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারতে রাজনৈতিক আশ্রয় নেবেন কানেরিয়া!

sports20160531153159খেলাধুলা ডেস্ক:
নীরবে ভারতে পুরো পরিবার নিয়ে নির্বাসিত হয়ে যাচ্ছেন পাকিস্তানের লেগ স্পিনার দানিশ কানেরিয়া। সাবেক এই স্পিনার দুর্নীতির দায়ে আজীবন ক্রিকেটে নিষিদ্ধ হওয়ার পথে রয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড কর্তৃক। পাকিস্তানি একটি মিডিয়া জানিয়েছে এ খবর।

নিউজট্রাইব নামে পাকিস্তানের ওই মিডিয়া জানায়, স্পট এবং ম্যাচ ফিক্সিংয়ের কারণে পিসিবিতে আজীবন নিষিদ্ধ হওয়ার মুখে রয়েছেন দানিশ কানেরিয়া। তবে তিনি ধীরে ধীরে তার পরিবারকে সরিয়ে নিচ্ছেন ভারতে। তিনি নিজেও একদিন আগে ভারতের উদ্দেশ্যে পাকিস্তান ত্যাগ করেছেন। যাওয়ার আগে যদিও জানিয়ে গেছেন যে, তিনি ‘যাত্রা’র (হিন্দুদের ধর্মীয় ভ্রমণ) উদ্দেশ্যে ভারতে যাচ্ছেন। তবে পাকিস্তানি মিডিয়া মনে করছে, ভারতে গিয়ে তিনি সেখানে রাজনৈতিক আশ্রয় চাইতে পারেন।

পাকিস্তানি মিডিয়ায় জোর গুজব রয়েছে, দানিশ কানেরিয়া প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের কাছে একটি চিঠিও লিখেছিলেন। যেখানে তিনি প্রধানমন্ত্রীকে জানিয়েছেন, সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের হওয়ার কারণে, তার সঙ্গে বৈষম্যমূলক আচরণ করা হচ্ছে।

এর আগে কানেরিয়া জানিয়েছিলেন, তিনি কখনও ভারতে যাবেন না; কিন্তু হঠাৎ করেই তার ভারতে যাওয়ার সিদ্ধান্ত শুনে তোলপাড় পড়ে যায়। পরে ভারত যাওয়ার সময় তিনি জানিয়ে যান, ১০ দিনের মধ্যে আবার পাকিস্তানে ফিরবেন তিনি।

তবে পাকিস্তান মিডিয়া ফলাও করে প্রকাশ করছে যে, কানেরিয়া ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কাছে গিয়ে সাহায্য চাইতে পারে। যদিও এ সম্পর্কে কারও কোন আনুষ্ঠানিক বক্তব্য নেই। এমনকি কানেরিয়াও এ বিষয়ে কখনও কোন ইঙ্গিত দেননি।

২০১৩ সালে ইংলিশ কাউন্টি ক্রিকেটে এসেক্সের হয়ে খেলতে গিয়ে স্পট ফিক্সিংয়ে অভিযুক্ত হওয়ার কারণে পিসিবি দানিশ কানেরিয়ার ওপর সাময়িক নিষেধাজ্ঞা আরোপ করে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: