সর্বশেষ আপডেট : ১৭ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চিকিৎসকরাও সতর্ক করলেন মুস্তাফিজকে

full_1295499531_1464704156খেলাধুলা ডেস্ক: আইপিএল শেষ করে দেশে ফিরেছেন মুস্তাফিজ। দেশে ফিরেই জানিয়েছিলেন এখনও পায়ে সমস্যা রয়েছে তার। তাই মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসকদের শরণাপন্ন হন তিনি।

বিসিবির চিকিৎসকরা পরীক্ষা-নীরিক্ষা শেষে জানিয়েছেন, ইনজুরি খুব বেশি গুরুতর নয়। তবে টানা খেলার যে ধকল, তাতে তাকে আরও সাবধানী হতে হবে। নচেৎ ভবিষ্যতে মুস্তাফিজ বড় ধরনের সমস্যার মুখোমুখি হওয়ার সম্ভাবনা রয়েছে। এ জন্য তারা মুস্তাফিজকে আরও সাবধান হওয়ার পরামর্শ দিয়েছেন।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে প্রায় দু’মাস পর বিসিবিতে আসেন মুস্তাফিজ। সেখানে উপস্থিত বোর্ড সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করে ১২টার দিকে ফিটনেস টেস্ট দিতে চিকিৎসকদের কক্ষে প্রবেশ করেন তিনি। বিসিবির নিয়মিত চিকিৎসক দেবাশীষ চৌধুরী এবং ফিজিও বায়েজিদ-উল ইসলাম তার ফিটনেস টেস্ট করেন। এছাড়াও বিসিবির জাতীয় ক্রিকেট একাডেমীর চিকিৎসক ব্রেড হ্যারেপের শরণাপন্ন হন কাটার মাস্টার।

মুস্তাফিজুরের ইনজুরির কতটা বেশি, সে সম্পর্কে জানতে চাইলে দেবাশীষ চৌধুরী বলেন, ‘তার ইনজুরি খুব মারাত্মক নয়। সে গত দুই মাসে প্রায় ১৯টি (টি-টোয়েন্টি বিশ্বকাপসহ) ম্যাচ খেলেছে। এ জন্য টানা ধকল গিয়েছে তার ওপর দিয়ে। পরিস্থিতি যা, তাতে এ মুহূর্তে হয়তো সে খেলে যেতে পারবে। তবে এভাবে খেলতে থাকলে একসময় বড় সমস্যা দেখা দিতে পারে। তাই তাকে আগে থেকেই সাবধান হতে বলেছি।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: