সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোয়াইনঘাটে প্রবাসীর বাড়িতে ডাকাতি: ১০ লাখ টাকার মালামাল লুট, গুলিবিদ্ধ

01. daily sylhet dakati newsরফিক সরকার, গোয়াইনঘাট::
সিলেটের গোয়াইনঘাটের ফতেহপুরে প্রবাসীর বাড়িতে দুর্ধষ ডাকাতির ঘটনার খবর পাওয়া গেছে। ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় দশ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে বলে ক্ষগ্রিস্থ পরিবারের লোকজনের দাবী। ডাকাতরা বাড়ির মালিক প্রবাসী ইলিয়াছ শিকদারের (৩৫) পায়ে গুলি করে পালিয়ে যায়।

এতে তিনি গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার রাত আড়াইটার দিকে উপজেলার রাম নগর গ্রামে প্রবাসী ইলিয়াছের বাড়িতে এ ঘটনা ঘটে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানাযায় উপজেলার ফতেহপুর ইউনিয়নের মৃত আব্দুল হাশিমের পুত্র সৌদি প্রবাসী ইলিয়াছ শিকদার মাস খানেক আগে ছুটি নিয়ে তিনি দেশে আসেন।

সোমবার রাত আড়াইটার দিকে ১৫-২০ জনের মুখোশধারী ডাকাতদের সংঘবদ্ধ একটি দল প্রবাসী ইলিয়াছের বাড়িতে হানা দেয়। প্রথমে তারা বাড়ির গার্ড ওয়াল টপকে বাড়ির ভেতরে প্রবেশ করে।

পরে তারা ঘরের বারান্দার গ্রিলের তালা ও ঘরের দরজা ভেঙ্গে ঘরের ভেতরে প্রবেশ করে ইলিয়াছ ও তার স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারির চাবি দিতে বলে। চাবি দিতে দেরি করায় ইলিয়াছ আলীর পায়ে গুলি করে ডাকাত দল। পরে চাবি নিয়ে আলমারি খুলে নগদ ৩ লাখ টাকা ও ১৫ ভরি স্বর্ণালঙ্কার সহ মূল্যবান জিনিস পত্র লুট করে নিয়ে পালিয়ে যায় ডাকাতেরা।

ইলিয়াছ শিকদারের ভাই করিম শিকদার জানান, আমার ভাইয়ের অবস্থা আশংকাজনক। তাকে নিয়ে আমি এখন ওসমানী হাসপাতালে আছি। আমরা থানায় অভিযোগ করেছি। পুলিশ এসে তদন্ত করে গেছে।

গোয়াইনঘাট থানার ওসি দেলওয়ার হোসেন জানান ঘটনার খবর পেয়ে আমি সরজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। এছাড়াও ঘটনার সাথে জড়িতদের আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে ঘটনার খবর পেয়ে সিলেটের সিনিয়র সহকারি পুলিশ সুপার ধীরেন্দ্র চন্দ্র মহাপাত্র প্রথমেই গুলিবিদ্ধ ইলিয়াছকে দেখতে সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান। পরে তিনি সরজমিনে ঘটনাস্থল রামনগর গ্রামের পরিদর্শন করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: