সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমাকে বাঁচান!

1657a5e0-a1bf-434a-a15b-0dd87fd76a59 (1)জাহিদ উদ্দিন, গোলাপগঞ্জ:
আমাকে বাঁচান! আমি গ্রামীণফোনের সিম, দয়া করে আমাকে রি-রেজিশট্রেশন করুন ৩১ মে এর মধ্যে-অন্যথায় আমার মৃত্যু হবে। এমন অভিনব ও প্রাণ স্পন্দন আকুতি জানিয়ে সিলেটেত গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন হাট-বাজারে মোবাইল কোম্পানীরগুলোর পক্ষ থেকে সিম রি-রেজিষ্ট্রেশন করার আকুতি জানিয়ে সাইন বোর্ড টাঙিয়ে দিয়েছেন রিটেইলররা। তারা ৩১ মে’র (মঙ্গলবারের) মধ্যে সকল মোবাইল গ্রাহককে সীম রি-রেজিষ্ট্রেশন করার আহ্বান জানান।

বায়োমেট্রিক পদ্ধতিতে সিম রি-রেজিস্ট্রেশনের সরকারের বেঁধে দেয়া সময়সীমা শেষ হচ্ছে আজ মঙ্গলবার রাত ১০ টায় । নির্দিষ্ট সময়ের মধ্যে সিম নিবন্ধন করতে না পারলে আগামীকাল (বুধবার) অনিবন্ধিত সিম বন্ধ করে দেয়া হবে বলে জানিয়েছে বিটিআরসি।

গতমাসে সিম রি-রেজিস্ট্রেশনের শেষ সময় থাকলেও সরকারের পক্ষ থেকে আরো একমাস সময় বাড়িয়ে দেওয়া হয়।এদিকে সিম রি-রেজিস্ট্রেশনের শেষ সময় মোবাইল কোম্পানিগুলোর সার্ভারে সমস্যা দেখা দিয়েছে।

রেজিষ্ট্রেশনের শেষ দিকে গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে সিম নিবন্ধন কেন্দ্রগুলোতে রয়েছে গ্রাহকদের উপচে পড়া ভিড়। আর এ সুযোগে গ্রাহকদের কাছ থেকে রিটেলাররা অতিরিক্ত টাকা হাতিয়ে নিচ্ছে বলে আনেক গ্রাহক অভিযোগ করেছেন ।

বিটিআরসি’র জারিকৃত নির্দেশনায় কোন মোবাইল ফোন অপারেটর গ্রাহকদের কাছ থেকে টাকা বা নিবন্ধন ফি নিতে পারবে না।এমন নির্দেশনা থাকলেও গ্রাহকদের নিকট থেকে দোকানীরা বাড়তি টাকা নিচ্ছে।

সিম নিবন্ধন করতে আসা কয়েজন গ্রাহক জানান,বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধনের জন্য অনুমোদিত রিটেইলারের কাছে সিম নিবন্ধনের জন্য গেলে তারা প্রতিটি সিমের জন্য ১০ টাকা করে দাবি করেন।এছাড়াও উপজেলার বিভিন্ন গ্রামীন ফোন রিটেইলররা সিম নিবন্ধনের জন্য যে যার ইচ্ছেমত গ্রাহকদের কাছ থেকে টাকা আদায় করছে।

কয়েকজন সিম রিটেইলারদের সাথে কথা বললে তারা জানান,বেশি সিম নিবন্ধন করতে হচ্ছে তাই গ্রাহকরা খুশি হয়ে সামান্য টাকা দিচ্ছে।আমাদের পক্ষ থেকে কোনো টাকা চাওয়া হচ্ছে না।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: