সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৭ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেল্টার হোম থেকে তরুণীর পলায়ন

41নিউজ ডেস্ক :: ঢাকা আহ্ছানিয়া মিশনের শেল্টার হোম থেকে তানিয়া (১৮) নামে এক তরুণী পালিয়েছে। পালানোর চেষ্টাকালে আহত আরেক তরুণী হাওয়াকে (২০) যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

সোমবার রাতে যশোরের ভেকুটিয়া এ ঘটনা ঘটে। মঙ্গলবার সকালে এঘটনায় কোতোয়ালি মডেল থানায় জিডি করা হয়েছে।

জিডি সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাতের কোনো এক সময়ে শেল্টার হোম থেকে গ্রিল ভেঙে তানিয়া ও হাওয়া নামে দুই তরুণী পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পাইপ বেয়ে তানিয়া নেমে গেলেও হাওয়া পড়ে গিয়ে মারাত্মক আহত হন। পরে তাকে উদ্ধার করে সকালে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এবিষয়ে শেল্টার হোমের ম্যানেজার লাবণী সুলতানা জানান, প্রায় একবছর আগে পুলিশ তাদের উদ্ধার করে আদালতের মাধ্যমে শেল্টার হোমে পাঠায়। এরপর তানিয়াকে প্রশিক্ষণ দিয়ে ঢাকায় চাকরির ব্যবস্থা করা হয়েছিল। সেখান থেকে পালানোর পর আবারো তাকে উদ্ধার করে শেল্টার হোমে নিয়ে আসা হয়। গতরাতে তিনি বাকপ্রতিবন্ধী হাওয়াকে নিয়ে পালানোর চেষ্টা করে ছিলেন। কিন্তু ঘটনাচক্রে হাওয়া পড়ে গিয়ে আহত হন।

লাবণী আরো জানান, আহত হাওয়াকে উদ্ধার করে চিকিৎসার দেয়া হচ্ছে। তানিয়াকে উদ্ধারের জন্য চেষ্টা অব্যাহত রয়েছে। এ ঘটনায় থানায় একটি জিডি করা হয়েছে। কেউ মেয়েটির খোঁজ পেলে থানা বা শেল্টার হোমে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তিনি।

এবিষয়ে যশোর কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইলিয়াস হোসেন জানান, শেল্টার হোম থেকে মেয়ে পালিয়ে যাওয়ার ঘটনায় থানায় জিডি হয়েছে। পুলিশ তাকে উদ্ধারের চেষ্টা করছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: