সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় বিআরডিবি’র প্রায় ২১ লক্ষ টাকার ঋন বিতরণ

a43de374-0a5f-493a-81e3-49706e89b89bকুলাউড়া প্রতিনিধি::
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা কেন্দ্রিয় সমবায় সমিতি লিঃ (বিআরডিবি) এর উদ্যোগে ৪টি মহিলা সমবায় সমিতির ৬৯জন সদস্যদের মধ্যে ২০লাখ ৮৫ হাজার টাকার ঋনের চেক বিতরন করা হয়েছে।

৩১মে মঙ্গলবার দুপুর ১টায় উপজেলা ইউসিসিএ লিঃ এর চেয়ারম্যান মোঃ ফজলুল হক ফজলুর সভাপতিত্বে ইউসিসিএ কার্যালয়ে ঋন বিতরন অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বরমচাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহবাব চৌধুরী শাহজাহান।

বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া প্রেসক্লাব সাধারণ সম্পাদক খালেদ পারভেজ বখশ, ব্রাহ্মণবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন, পল্ল¬ী উন্নয়ন কর্মকর্তা শাহানারা পারভীন, টাইম টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ও সবুজ সিলেট প্রতিনিধি তারেক হাসান, দৈনিক সকালের খবরের প্রতিনিধি ও কুলাউড়ার সংলাপ পত্রিকার স্টাফ রিপোর্টার সাইদুল হাসান শিপন, দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি সেলিম আহমদ, সাংবাদিক শাকির আহমদ, বিআরডিবি’র জুনিয়র অফিসার খোকন কুমার সাহা, মাঠ সহকারী দিলারা বেগম ও শামছুন্নাহার প্রমুখ।

অনুষ্টানে উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের মধ্য হিংগাজিয়া মহিলা সমবায় সমিতি, ভাটেরা ইউনিয়নের পূর্ব দক্ষিনভাগ মহিলা সমবায় সমিতি, পূর্ব তুলাপুর মহিলা সমবায় সমিতি ও কুলাউড়া পৌরসভার মাগুরা মহিলা সমবায় সমিতির ৬৯জন সদস্যদের মধ্যে ২০লাখ ৮৫ হাজার টাকার ঋনের চেক বিতরন করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: