সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দায়িত্ব গ্রহণের পূর্বেই কুলাউড়ায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের দাপট!

d52ad333-6bdf-4bac-89dd-efd512085d1fকুলাউড়া অফিস:
৭মে ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন। এখনো শপথ গ্রহণ করেননি, দায়িত্বপ্রাপ্তও হননি। কিন্তু প্রকাশ্য দিবালোকে দলবল নিয়ে ইউনিয়ন পরিষদে গিয়ে তিনি ইউনিয়ন অফিসের সবকিছুর মালিক দাবী করে অফিসের আসবাবপত্র ও দরজা জানালায় লাথি মেরে ভাংচুর চালিয়েছেন। অফিসের লোকজনকে অশালীন ভাষায় গালিগালাজ করেছেন। এমনকি ইউনিয়নের সরকারী সম্পত্তির ওপর থেকে গাছপালা পর্যন্ত কেটে নিয়ে গেছেন। ঘটনাটি ঘটেছে ১৭মে সকাল ১০ টায় কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়ন পরিষদের অফিসে।

জানা গেছে ৭মে কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। চেয়ারম্যান পদে ৭ জন প্রাথী প্রতিদ্বন্দ্বিতা করলেও মাইজগাঁও গ্রামের আওয়ামীলীগ প্রার্থী এ কে এম সৈয়দ নজরুল ইসলাম চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন। এতে বিএনপি প্রার্থী বর্তমান চেয়ারম্যান সিরাজ মিয়া পরাজিত হন। নির্বাচনের ৯ দিন পর নবনির্বাচিত চেয়ারম্যান এ কে এম নজরুল ইসলাম ১৭ মে ইউনিয়ন অফিসে তার দলবল নিয়ে গিয়ে এ কান্ড ঘটান। এ সময় বর্তমান চেয়ারম্যান অফিসে উপস্থিত ছিলেন না বলে জানা গেছে।

দায়িত্ব গ্রহণের পূর্বেই চেয়ারম্যানের এহেন কর্মকান্ডে এলাকায় তীব্র ক্ষোভ বিরাজ করছে। ঘটনাটি তদন্ত করে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণসহ শপথ গ্রহণ অনুষ্ঠান হতে বিরত রাখা ও দায়িত্ব অর্পন না করার দাবী জানিয়ে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে এলাকাবাসীর পক্ষ থেকে লিখিত আবেদন করা হলেও কোন প্রতিকার নেয়া হয়নি বলে অভিযোগ পাওয়া গেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: