সর্বশেষ আপডেট : ৩৯ মিনিট ২৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুরমায় পার্লার ব্যবসায়ি তরুণীর অশ্লীল ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়ায় আটক ২

hqdefaultস্টাফ রিপোর্টার:
দক্ষিণ সুরমা এলাকায় এক বিউটি পার্লার ব্যবসায়ি নারীর গোপনে অশ্লীল ছবি ধারণ করে ইন্টারনেটে ও বিভিন্ন লোকজনের মোবাইলের হোয়াটস আপে ছড়িয়ে দেওয়ার অপরাধে দুই যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে পুলিশ মোল্লারগাঁও এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন, দক্ষিণ সুরমা থানা থানার গোয়ালগাঁও গ্রামের ইলাছ মিয়ার ছেলে সোয়েব আহমদ জুনন (২৮) ও একই থানার লতিপুর গ্রামের মনির মিয়ার ছেলে লায়েক আহমদ (২০)।

সোমবার বিকেলে পুলিশ আটককৃত সোয়েব ও লায়েককে সিলেটের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (আমলি ১) মো. মামুনুর রহমান সিদ্দিকীর আদালতে হাজির করে। এ সময় সোয়েব ওই আদালতে ১৬৪ ধারায় ঘটনার স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করে। পরে আদালত এ জবানবন্দি বিবৃতি হিসেবে গ্রহণ করেন ত্রবং তাদেরকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, দক্ষিণ সুরমা উপজেলার মোল্লারগাঁও ইউনিয়নের লতিপুর গ্রামের ওই নারী দক্ষিণ সুরমায় বিউটি পার্লারের ব্যবসা করে আসছিলেন। সোয়েব আহমদ জুনন ও লায়েক আহমদ তার গ্রামসূত্রে পরিচিত। ফলে বিভিন্ন সময়ে ও বিভিন্ন কাজে তারা ওই নারীর বাড়িতে তারা আসা যাওয়া করতেন। এ সুযোগে সোয়েব ও লায়েক ঘটনার শিকার ওই নারীর গোপনে অশ্লীল ছবি ধারণ করে গত ১২ মে যে-কোনো সময় ইন্টারনেটে ও বিভিন্ন লোকজনের মোবাইলের হোয়াটসআপে ছড়িয়ে দেন। এতে তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে থাকে অভিযুক্ত। এ ঘটনায় ওই নারী বাদি হয়ে সোয়েব আহমদ জুনন ও লায়েক আহমদকে আসামি করে তথ্য যোগাযোগ প্রযুক্তি আইনে দক্ষিণ সুরমা থানায় একটি মামলা দায়ের করেন। ১৩ (২৭-৫-১৬)। এ মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ গতকাল সোয়েব আহমদ জুনন ও লায়েক আহমদকে আটক করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুর রহিম জানান, গতকাল আটককৃতদের মধ্যে লায়েক আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেছেন। পরে আদালত তার এ জবানবন্দি বিবৃতি হিসেবে গ্রহণ করেন ত্রবং আদালতের নির্দেশে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: