সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ৫৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নির্বাচনে হেরে আত্মহত্যা

16265_x2নিউজ ডেস্ক::
স্বাভাবিক জীবনে ফিরে আসা হলো না সিংড়া থানার একাধিক ডাকাতি ও হত্যা মামলার আসামি কুখ্যাত মুকুল ডাকাতের। নির্বাচনে হেরে মনের ক্ষোভে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ডাকাত মুকুল হোসেন (৩৬)। তিনি উপজেলার বড় চৌগ্রামের আজাহার আলীর ছেলে। সোমবার সকাল ৮ টার দিকে নিজ ঘরের তীরের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে দুপুর আড়াইটার দিকে সিংড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

সিংড়া থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সিংড়া থানার তৎকালীন এসআই আমজাদ হত্যা মামলার আসামি কুখ্যাত ডাকাত মুকুল হোসেন। এবার তিনি চৌগ্রাম ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য নির্বাচিত হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসতে চেয়েছিলেন। সেই আশায় নিজের জীবনের পরিবর্তন ঘটাতে জনগণের সমর্থন চেয়েছিলেন ডাকাত মুকুল। কিন্তু গত শনিবারের নির্বাচনে জনগণের সমর্থন না পেয়ে হেরে যান তিনি। শেষ পর্যন্ত সোমবার নিজের উপর ক্ষোভে জীবন বিসর্জন দিয়ে নির্বাচনের ফলাফলের গ্লানি ঢাকলেন মুকুল।

স্বাভাবিক জীবনে ফিরে আসা হলো না মুকুলের। একজন অপরাধীকে স্বাবাভিকতায় ফেরাতে না পারার অনুশোচনা নেমে এসেছে এলাকার ভোটারদের মাঝে। এ ব্যাপারে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মণ্ডল জানান, নিহতের পিতা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য নাটোর মর্গে প্রেরণ করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: