সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশে আবারো ফ্লাইট চালু করলো গালফ এয়ার

FLIGHT20160530142509
ডেইলি সিলেট ডেস্ক:
প্রায় চার বছর বন্ধ থাকার পর নতুন করে বাংলাদেশে ফ্লাইট চালু করেছে বাহরাইনের রাষ্ট্রীয় উড়োজাহাজ সংস্থা গালফ এয়ার। সোমবার সকালে বাহরাইন থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের মধ্য দিয়ে নতুন করে যাত্রা শুরু করে এয়ারলাইনটি। প্রাথমিকভাবে এই রুটে সপ্তাহে পাঁচটি ফ্লাইট পরিচালনা করা হবে।

এ উপলক্ষ্যে আজ সকালে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের বলাকায় একটি অনুষ্ঠানের আয়োজন করে গালফ এয়ার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বেসামরিক বিমান কর্তৃপক্ষের ফ্লাইট সেইফটি এবং রেগুলেশন্স বিভাগের পরিচালক উইং কমান্ডার চৌধুরী মো. জিয়া-উল-কবির জিডি (পি); বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের পরিচালক, কাস্টমার সার্ভিসেস মো. আতিক সোবহান; বিমান বন্দর পরিচালক গ্রুপ ক্যাপ্টেন এম কে জাকির হাসান এবং বাহরাইনের বাংলাদেশ দূতাবাসে নিযুক্ত ডেপুটি হাই কমিশনার মেহদি জাফর।

অনুষ্ঠানে জানানো হয়, বর্তমানে বাহরাইনে দেড় লাখেরও বেশি বাংলাদেশি রয়েছে। যাতায়াতের জন্য বাংলাদেশ এবং বাহরাইনের মধ্যে সরাসরি কোন ফ্লাইট না থাকায় অনেক অসুবিধার সম্মুখীন হতে হয় বাহরাইন প্রবাসী এসব বাংলাদেশিদের। তাই বাংলাদেশ এবং বাহরাইন সরকারের দ্বিপাক্ষিক চুক্তির ভিত্তিতে নতুন করে ফ্লাইট চালু করলো গালফ এয়ার।

উল্লেখ্য ১৯৮৪ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত গালফ এয়ার বাংলাদেশে ফ্লাইট পরিচালনা করে। উদ্বোধনী ফ্লাইটে ৮০ শতাংশেরও বেশি আসনে যাত্রী বাংলাদেশে আসে। যাদের মধ্যে ছিলেন বাহরাইনের বাংলাদেশ দূতাবাসে নিযুক্ত ডেপুটি হাইকমিশনার মেহদি জাফর। এছাড়া গালফ এয়ারের ১২ জন ক্রু মেম্বারও আসেন। বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: