সর্বশেষ আপডেট : ১ মিনিট ২২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটী বধু নায়িকা মাহির ‘কথিত স্বামী শাওন’ গ্রেফতার

bdp-mahi-2ডেইলি সিলেট ডেস্ক:
সেলুলয়েডের পর্দার নায়ক কিংবা নায়িকাদের নিয়ে নানান ধরনের গপিস থাকবে এটাই স্বাভাবিক। আর তারাও যে বিষয়টি উপভোগ করেন না। তা কিন্তু নয়। কিন্তু গসিপের যদি মাত্রা ছাড়িয়ে যায় কিংবা ব্যক্তিজীবনের জন্য ক্ষতিকর হয়ে উঠে তাহলে তো বিষয়টি তাদের জন্যে হুমকি স্বরূপ হয়ে উঠে। এবার আসল কথায় আসা যাক। গত বছরের শেষের দিকে বেশ গুঞ্জন উঠেছিলো চিত্রনায়িকা মাহিয়া মাহি বিয়ে করেছেন। কিন্তু তখন সেটি কেউ প্রমাণ করতে পারেন নি। তবে সম্প্রতি মাহি পারভেজ মাহমুদ অপুর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

এরপর থেকেই সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে মাহির কিছু ছবি ঘোড়াঘুড়ি করেছিলো। আর শিরোনাম ছিলো তবে কি এর আগেও বিয়ে করেছিলেন মাহি? নতুন খবর হলো চিত্রনায়িকা মাহির অতীত জীবনের আপত্তিকর ছবি ফেসবুকে প্রকাশ করায় গ্রেফতার করা হয়েছে তার কথিত স্বামী শাওনকে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন শাখার উপ-কমিশনার মাসুদুর রহমান এ বিষয়ে জানিয়েছেন, ‘ফেসবুকে আপত্তিকর ছবি পোস্ট করার অভিযোগে গতকাল শাওন নামে এক যুবককে গ্রেফতার করে রিমান্ডে নেয়া হয়েছে। গোয়েন্দা জিজ্ঞাসাবাদে শাওন জানিয়েছেন, মাহীর সঙ্গে শাওনের পরিচয় স্কুল জীবন থেকে। তারা উত্তরায় একই স্কুলে লেখাপড়া করেছেন। এখন তিনি প্রেম সম্পর্কও দাবি করছেন।

গোয়েন্দা সূত্রে জানা যায়, গত ১২ মে সিলেটের দক্ষিণ সুরমার কদমতলী এলাকার ব্যবসায়ি মাসুদ পারভেজ অপুর সঙ্গে মাহীর বিয়ে হয়। এরপর থেকে ঐ যুবক ক্ষুব্ধ হয়ে ওঠেন। তিনি মাহীকে স্ত্রী দাবি করে তার সঙ্গে তোলা অন্তরঙ্গ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। এরপর মাহি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সাইবার ক্রাইম শাখায় একটি লিখিত অভিযোগ করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি আপলোড করে তাকে শাওন হুমকি দিচ্ছে বলে অভিযোগ করা হয়। এই অভিযোগের ভিত্তিতে শাওনকে গ্রেফতার করে রিমান্ডে নেয়। ডিবির একজন সহকারী কমিশনার বলেন, জিজ্ঞাসাবাদে শাওন নায়িকা মাহির সঙ্গে বিয়ের কোন কাবিন নামা দেখাতে পারেননি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: