সর্বশেষ আপডেট : ৫৬ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গভীর রাতে রাবির হল থেকে দুই শিক্ষার্থী আটক

1. daily sylhet atokরাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ হবিবুর রহমান হল থেকে গভীর রাতে দুই শিক্ষার্থীকে আটক করেছে রাজশাহী মহানরগর পুলিশ। রোববার রাত আড়াইটার দিকে তাদেরকে আটক করে নিয়ে যান তারা।আটককৃতরা হলেন, ক্রপ সায়েন্স বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী আব্দুল গফ্ফার ও মাহবুব।

হল সূত্রে জানা যায়, শহীদ হবিবুর রহমান হলে রাত আড়াইটার দিকে রাজশাহী মহানগর পুলিশের একটি দল এসে ২৩৬ নম্বর কক্ষ থেকে আব্দুল গফফার ও ৪৪২ নম্বর কক্ষ থেকে মাহবুব নামের এই দু’জনকে আটক করে নিয়ে যায়।

আব্দুল গফফারের রুমমেট জানান, রাতে কক্ষে এসে পুলিশ আব্দুল গফফারকে ধরে নিয়ে যায়। এসময় তারা তার মোবাইল ও ল্যাপটপ জব্দ করে।
আটকের বিষয়টি নিশ্চিত করে ক্রপ সায়েন্স বিভাগের সভাপতি প্রফেসর মো. মোসলেহ্ উদ্দীন বলেন, তৃতীয় বর্ষের পরীক্ষার্থী আব্দুল গফফার ও মাহবুব নামের দুুই শিক্ষার্থীকে আটক করেছে। তাদের আগামী ১ জুন তারিখে পরীক্ষা আছে বলে জানান তিনি। তবে কি কারণে আটক হয়েছে সেটা নিশ্চিতভাবে জানা যায় নি।
বিশ্ববিদ্যালয় প্রক্টর প্রফেসর ড. মো. মজিবুল হক আজাদ খান বলেন, আমাদেরকে মহানগর পুলিশ থেকে দুই শিক্ষার্থীকে আটকের কথা জানানো হয়, তবে নিরাপত্তার স্বার্থে কি কারণে তাদেরকে আটক করা হয়েছে তা বলেনি পুলিশের উদ্ধতন কর্মকর্তা।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আশোক চৌহান বলেন, আমাদের এ বিষয়ে জানা নেই,তিনি ডিবি পুলিশের সাথে যোগাযোগের জন্য বলেন।
এ বিষয়ে জানতে চাইলে রাজশাহী মহানগর পুলিশের মুখপত্র ইফতেখায়ের আলম আটকের বিষয়ে তার কোন তথ্য জানা নেই বলে জানান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: