সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৫১ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্ত্রীকে পরকীয়া থেকে ফেরাতে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যা

satkhira_banglanews2420160530144935নিউজ ডেস্ক: সাতক্ষীরার আশাশুনি উপজেলায় স্ত্রী মালতি দাশকে পরকীয়া থেকে ফেরাতে ব্যর্থ হয়ে সুভাষ দাস (৩০) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

রোববার (২৯ মে) দিবাগত গভীর রাতে উপজেলার খাজরা ইউনিয়নের হাকিমমিয়া দাখিল মাদ্রাসা সংলগ্ন এলাকার একটি গাছে রশিতে ঝুলে আত্মহত্যা করেন তিনি।

আত্মহননকারী সুভাষ দাস ওই এলাকার ভৈবর দাসের ছেলে।

স্থানীয়রা জানান, সুভাষ দাসের স্ত্রী মালতি দাস একই এলাকার করিমের ছেলে আনারুল ইসলামের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। বিষয়টি নিয়ে বেশ কয়েকবার সালিশ বৈঠকও হয়। কিন্তু প্রেমিক আনারুল ইসলামকে ভুলতে পারেনি মালতি দাস। একপর্যায়ে পারিবারিক অশান্তি চরম আকার ধারণ করলে আলাদা থাকতে শুরু করেন মালতি ও সুভাষ।

তিন/চার মাস বাবার বাড়িতে থাকার পর শনিবার স্বামীর বাড়ি ফেরেন মালতি। রোববার সন্ধ্যায় স্থানীয় ইউপি মেম্বর জালাল উদ্দিনের উপস্থিতিতে ফের সালিশি বৈঠক অনুষ্ঠিত হয়। পরে রাতে এ বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় মালতি নিজের খেয়াল খুশি মতো চলবেন বলে জানিয়ে দিলে অভিমান করে আত্মহত্যা করেন সুভাষ দাস।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী আসাদুজ্জামান জানান, সুভাষের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: