সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ২৫ সেকেন্ড আগে
সোমবার, ২৯ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘টাকার বিনিময়ে বিছানা’ আমার বক্তব্যকে বিকৃত করা হয়েছে

115551Sherlynবিনোদন ডেস্ক::শার্লিন কাউকে ডেট করছেন, না কি এখনও সিঙ্গল সেই স্টেটাস যদিও পরিষ্কার নয়, কিন্তু তাঁর মিস্টার রাইট কেমন হবেন, তা নিয়ে মুখ খুললেন শার্লিন। ‘আমি যেমন আমাকে সেভাবেই যিনি মেনে নিতে পারবেন আমার কাছে তিনিই আদর্শ পার্টনার। আমি বোল্ড, রিস্ক নিতে ভালোবাসি, কোনও কিছুতেই ভয় পাই না।

সমপ্রেমকে আমি যেমন সমর্থন করি তেমনই নগ্নতা নিয়ে আমার কোনও বাছবিচার নেই। নগ্নতায় কোনও পাপ তো আমি দেখি না। আমার জীবনে এমন কেউ আসবে যার মধ্যে গভীরতা থাকবে, সিম্পলিসিটি থাকবে এবং আমাকে পাল্টানো কোনও চেষ্টা করবে না।’
তবে এখানেই থেমে থাকেননি তিনি। ট্যুইটার তাঁর অত্যন্ত প্রিয়। সেখানেই তিনি বলেছেন, ‘আগে বহুবার শুধু পয়সার জন্যেই আমি শারীরিকভাবে ঘনিষ্ঠ হয়েছি। সেই সব যৌন অভিজ্ঞতার মধ্যে একটিও মনে পড়ে না, যা আমি স্বইচ্ছায় করেছি! কিন্তু এ বছর লস অ্যাঞ্জেলেস থেকে ফেরার পর একটা কথা উপলবদ্ধি করেছি। ক্রমাগত চাপের কাছে নতি স্বীকার করতে থাকলে আমি নিজেকে স্বাধীন বলে দাবি করতে পারি না।’ তিনি পরিষ্কারভাবে জানিয়ে দিয়েছেন টাকার বিনিময়ে তিনি আর কারও বিছানায় যাবেন না।

এবার শার্লিন বললেন সেই টুইটের ভুল ব্যাখ্যা করা হয়েছে দাবি করেছেন। সম্প্রতি ভারতের একটি পত্রিকাকে এ কথা বলেছেন শার্লিন।

শার্লিন জানিয়েছেন, মডেলিংয়ের প্রথমদিকে তিনি এমন কিছু পুরুষের সঙ্গে ডেট করতেন যাঁরা তাঁর থেকে বয়সে অনেক বড়। তাঁরা শার্লিনকে সমাদর করতেন। দামি উপহার গিফট করতেন। এখানেই ভুল বুঝেছিলেন তিনি। শার্লিনের ধারণা তারা তাকে আদর করে কিংবা ভালোবাসার খাতিরে এসব দিচ্ছেন। কিন্তু আদতে তা নয়। নিজেদের চাহিদার জন্যই এসব করছিলেন তারা। এটা বুঝতে সময় লেগেছিল। টুইটারের এসবই বলার চেষ্টা করেছেন। কিন্তু তার বক্তব্যকে গণমাধ্যম বিকৃত করে ছাপিয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: