সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ২৪ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

“জয়-সাফাদির বৈঠক ‘নাটক’ সাজিয়েছে তারেক”

Hanif1439640922নিউজ ডেস্ক: ইসরাইলের নাগরিক মেন্দি এন সাফাদির সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজিব ওয়াজেদ জয়ের বৈঠক একটি নাটক বলেমন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, খালেদা জিয়ার ছেলে তারেক রহমানবিদেশে বসে এই মিথ্যা নাটক সাজিয়েছে। তারেক রহমান সাফাদির সঙ্গে বেঠক করে শেখ হাসিনার সরকারকে উৎখাত করার জন্যইসরাইলের সহযোগিতা চেয়েছে।
রোববার আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।
হানিফ বলেন, জয় ও সাফাদিকে নিয়ে বিবিসি যে সংবাদ প্রকাশ করেছে তা ভিত্তিহীন, অপপ্রচার, সম্পূর্ণরূপে অসত্য ও কল্পিত। এটিকে নির্লজ্জ মিথ্যাচার।
মাহবুব উল আলম হানিফ বলেন, বিবিসি একটি খ্যাতনামা প্রতিষ্ঠান, তাদের এই ধরনের ভিত্তিহীন সংবাদ পরিবেশনে আমরা ক্ষুব্ধ, হতাশ ও মর্মাহত। আমরা বিবিসির বাংলা অনলাইনের সম্পাদকের সঙ্গে যোগাযোগ করেছি। লিখিত প্রতিবাদ জানিয়েছি। আশা করি এটি তদন্ত করে তারা প্রকৃত সত্য প্রকাশ করবে।
তিনি বলেন, তারেক রহমান সাফাদির সঙ্গে বেঠক করে শেখ হাসিনার সরকারকে উৎখাত করার জন্য ইসরাইলের সহযোগিতা চেয়েছে। তারই ধারাবাহিকতায় বিএনপি নেতা আসলাম চৌধুরী ভারতে সাফাদির সঙ্গে বৈঠক করেছে। এইসব ফাঁস হওয়ার পর এখন প্রকৃত সত্যকে ঢাকার জন্য জয়ের সঙ্গে বৈঠকের কাল্পনিক তথ্য দিয়ে নাটক সাজানো হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: