সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৪ জন সহ নিহত ৫ : পুলিশের চাঁদাবাজির কারণে এই দুর্ঘটনা (আপডেট)

f462ac58-2f15-400e-9dd8-67e60b3f2dfaমতিউর রহমান মুন্না::ঢাকা সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মজলিশপুর মডেল বাজার (২ নাম্বার) নামকস্থানে ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একই পরিবারের ৪জন সহ ৫ জন নিহত এবং আহত হয়েছেন আরো অন্তত ৩ জন। এ সময় স্থানীয় উত্তেজিত জনতা হাইওয়ে পুলিশের উপর বিােব্ধ হয়ে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে। এক পর্যায়ে বিক্ষোভকারীদের সাথে হাইওয়ের পুলিশের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুর ১২ টার দিকে।

স্থানীয়রা জানান, রবিবার সকাল থেকেই ঢাকা সিলেট মহাসড়কে ট্রাক চালকদের নিকট থেকে চাঁদা আদায় করছিল হাইওয়ে পুলিশ। ঘটনার সময় সিলেট থেকে ছেড়ে আসা একটি পাথর ভর্তি ট্রাককে হাইওয়ে পুলিশ ধাওয়া দিলে ট্রাকটি দ্রুত পালিয়ে যাওয়ার সময় উল্লেখিত স্থানে আসা মাত্রই সিলেট মাজারে যাওয়ার যাত্রী মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে।

এ সময় মাইক্রোবাসটি ধুমরেমুচরে গিয়ে পার্শের একটি জমিতে পড়ে যায়। এতে মাইক্রোবাসে থাকা ঢাকার ৯২৪ শেওড়াপাড়া এলাকার আবুল কালাম আজাদ (৭৫), তার স্ত্রী রেনু বেগম (৭০), ছেলের বউ সুচি বেগম (৩৪) ঘটনাস্থলেই নিহত হয়। পরে আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ারপর নুপুর ইসলাম (৪৫) ও মাইক্রো চালক মজিদুল ইসলাম মাসুদ (২৮) মারাযায়। এতে একই পরিবারের ৪ জন সহ ৫ যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় আরো অন্তত ৩ জন। নিহতের লাশ পুলিশ উদ্ধার করে নিয়ে যায় এবং আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় বিুব্ধ জনতা হাইওয়ে পুলিশের বিরুদ্ধে ক্ষুদ্ব হয়ে মহাসড়কের যান চলাচল বন্ধ করে দিয়ে বিক্ষোভ মিছিল করে। এক পর্যায়ে স্থানীয় বিক্ষুব্ধ জনতা ও হাইওয়ে পুলিশের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা সংগঠিত হয়। খবর পেয়ে নবীগঞ্জ থানার পুলিশ ও নব-নির্বাচিত স্থানীয় চেয়ারম্যান মুহিবুর রহমান হারুনের হস্তক্ষেপ পরিস্থিতি নিয়ন্ত্রন ও যান চলাচল স্বাভাবিক হয়।

এ ব্যাপারে শেরপুর হাইওয়ে থানার এস আই মালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে এবং আহতদের হাসপতালে প্রেরন করা হয়েছে। বর্তমানে মহাসড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

উল্লেখ্য ঢাকা-সিলেট মহাসড়কের মজলিশপুর নামক স্থানে প্রতিদিনই শেরপুর হাইওয়ে পুলিশ মালবাহী ট্রাক ও দুর পাল্লার প্রাইভেট গাড়ী আটকিয়ে দেরারছে চাঁদা আদায় করছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: