সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৩০ সেকেন্ড আগে
রবিবার, ২৩ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফাইনালে মুস্তাফিজের খেলা অনিশ্চিত

full_234954212_1464494748নিউজ ডেস্ক: আইপিএলের ফাইনালে আজ মুখোমুখি হচ্ছে সানরাইজার্স হায়দ্রাবাদ ও রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। তবে আজ ফাইনাল ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের অন্যতম সেরা খেলোয়াড় বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান খেলবেন কিনা তা এখনও নিশ্চিত নয়।

সানরাইজার্স হায়দ্রাবাদের সবশেষ ম্যাচে গুজরাট লায়ন্সের বিপক্ষে ইনজুরির কারণে খেলতে পারেননি মুস্তাফিজুর রহমান। দ্বিতীয় কোয়ালিফায়ারের আগে হালকা চোট পেলেও ফাইনালের আগে মুস্তাফিজকে নিয়ে ঝুঁকি নিতে চায়নি হায়দাবাবাদ। তাই গুজরাটের বিপক্ষে সেদিন তাকে মাঠে নামানো হয়নি। আর মুস্তাফিজের ইনজুরির কথা আগে না জানিয়ে গুজরাটের বিপক্ষে মাঠে নামার ঠিক আগ মুহূর্তে প্রকাশ করার মধ্যে রয়েছে কৌশল।

প্রতিপক্ষ যে কোনো দলই মুস্তাফিজকে নিয়ে আলাদা পরিকল্পনা করে। ইনজুরির খবর আগে দিলে গুজরাট পরিকল্পনা পাল্টে ফেলতো। তাই টসের সময়ই জানানো হয় তার না খেলার কথা। ফাইনালের আগেও হয়তো একই কৌশল অবলম্বন করছে হায়দাবাবাদ!

ম্যাচের কিছু সময় আগে নিশ্চিত হওয়া যাবে আজকে তিনি মাঠে নামছেন কিনা।

হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার অবশ্য জানিয়েছেন “মুস্তাফিজের চোট এখনও পুরোপুরি সারেনি, তিনি আজ নাও খেলতে পারেন। তবে সে বিষয়ে এখনও কিছুই বলা যাচ্ছে না”।

এবারের টুর্নামেন্টে দুর্ধর্ষ বোলিং করা মুস্তাফিজ যদি আজ না খেলেন তবে হায়দ্রাবাদের জন্য সেটা চাপের কারণ হবে। কারণ মুস্তাফিজ যেভাবে টুর্নামেন্টে বল করেছেন সব দলের ব্যাটসম্যানদের জন্য সমস্যার কারণ হয়েছেন। না খেললে দলের জন্য সমস্যা একটু হবেই। মুস্তাফিজুর রহমান যদি আজ খেলতে না পারেন তাহলে তার বদলে খেলবেন ট্রেন্ট বোল্ট।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: