সর্বশেষ আপডেট : ৩৯ সেকেন্ড আগে
রবিবার, ২৬ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সালমান-ঐশ্বরিয়া ব্রেক-আপ রহস্য ফাঁস!

9বিনোদন ডেস্ক :: পর্দার সামনে ও পেছনের একসময়ের জনপ্রিয় জুটি ছিল সালমান-ঐশ্বরিয়া জুটি। এই জুটি ব্যবসা সফল যেমন সিনেমা উপহার দিয়েছে তেমনি একে-অপরের ভালবাসায় এতো ডুবে ছিলেন যে, সকল প্রেমিক-প্রেমিকা তাদের মত সম্পর্ক তৈরি করতে চাইত। কিন্তু এতো ভালবাসার পরও এই ফাটল কেন?
একটি দুটি কারণে নয়, এর পেছনে রয়েছে অসংখ্য কারণ। নিম্নে গুরুত্বপূর্ণ কিছু কারণ দেয়া হল-
১. ঐশ্বরিয়ার পরিবার কখনও সালমানকে পছন্দ করতেন না। এই বিষয় সালমান জানার পর তিনিও তাদের সাথে খারাপ ব্যবহার করতেন। এতে পরিস্থিতি আরও খারাপ হতে থাকে।
২. সালমানের রক্ষণশীল ব্যবহার ঐশ্বরিয়ার জন্য অনেক সমস্যার সৃষ্টি করে। এতে দুইজনের মাঝে প্রায়ই ঝগড়া লেগে থাকত। যার ফলাফল ব্রেক-আপে রুপান্তরিত হয়।
৩. সালমান কমিটমেন্টের প্রতি আস্থাশীল ছিলেন। তিনি ঐশ্বরিয়ার সাথে খুব শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চেয়েছিলেন কিন্তু ঐশ্বরিয়া তখন নিজের ক্যারিয়ারের তুঙ্গে ছিলেন তাই বিয়ে করতে ইচ্ছুক ছিলেন না।
৪. সালমানের বাজে ব্যবহার মূলত ঐশ্বরিয়াকে তার থেকে দূর করে দেয়। যেখানে ঐশ্বরিয়া শুটিং করতে যেত, সালমান সেখানে যেয়ে তার গাড়ি ভাঙচুর করত।
৫. সালমান মদ্যপ অবস্থায় ঐশ্বরিয়ার গায়ে অনেকবার হাতও উঠিয়েছিলেন। যা ঐশ্বরিয়াকে বিষণ্ণতায় ঘিরে ফিরেছিল। সালমানের সাথে ঐশ্বরিয়ার ব্রেক-আপ হবার পর ঐশ্বরিয়া বলেছিলেন, ‘আমার মনে হয় আমি কোন ভয়ংকর স্বপ্ন দেখছিলাম। যা এখন শেষ হয়েছে। আমি ঈশ্বরের নিকট অনেক কৃতজ্ঞ।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: