সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইপিএল আজ নতুন চ্যাম্পিয়ন পাচ্ছে

full_1087932062_1464509850নিউজ ডেস্ক: আজ শেষ হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নবম আসর। দেড় মাসের মহোৎসবের পর্দা নামছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু-সানরাইজার্স হায়দরাবাদের ফাইনালের মধ্যে দিয়ে। আর এ ম্যাচ শেষে আইপিএল পাচ্ছে নতুন চ্যাম্পিয়ন।

দুই দলের কেউই এখন পর্যন্ত আইপিএলে শিরোপা জিততে পারেনি। আইপিএলের প্রথম থেকে শুরু করে সব আসরেই খেলছে বেঙ্গালুরু। আর ২০১৩ সালে আইপিএলে যাত্রা শুরুর পর হায়দরাবাদ এবার খেলছে চতুর্থবারের মতো।

২০০৯ ও ২০১১ সালে ফাইনাল পর্যন্ত গেলেও শিরোপার স্বাদ পায়নি বেঙ্গালুরু। তবে এবার সেই আক্ষেপ ঘোচানোর মোক্ষম সুযোগ তাদের সামনে। অধিনায়ক বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্সরা যেভাবে ব্যাটিং করছেন, তাতে অনেকের চোখেই শিরোপার অন্যতম দাবিদার বেঙ্গালুরু। প্রথম কোয়ালিফায়ারে গুজরাট লায়ন্সকে ৪ উইকেটে হারিয়ে সবার আগে ফাইনাল নিশ্চিত করেছে দলটি।

আইপিএলে হায়দরাবাদের সেরা সাফল্য এসেছিল ২০১৩ সালে। সেবার তারা প্লে-অফে খেলেছিল। তবে এলিমিনেটর ম্যাচে হেরেই বিদায় নিতে হয়েছিল তাদের। এবার অবশ্য একধাপ এগিয়ে গেছেন ডেভিড ওয়ার্নার-মুস্তাফিজরা। এলিমিনেটর ম্যাচে কলকাতা নাইট রাইডার্স আর দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে গুজরাট লায়ন্সকে হারিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে কার্টার মাস্টারের দল।

হয়দ্রাবাদের অধিনায়ক ওয়ার্নার আছেন দুরন্ত ফর্মে। আর বোলিংয়ে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন ভুবনেশ্বর কুমার-মুস্তাফিজরা। তাই বলা যায় আজ লড়াইটা হবে দেখার মত।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: