সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দলটি নিশ্চয়ই মুস্তাফিজুরের দিকে তাকিয়ে

full_234954212_1464494748নিউজ ডেস্ক: কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানে গত শুক্রবার গুজরাট লায়ন্সের বিপক্ষে মাঠে নামেনি। তারপরও অধিনায়ক ডেভিড ওয়ার্নারের অতিমানবীয় ইনিংসের কল্যাণে জয় সানরাইজার্স হায়দরাবাদ।

আজ রোববার রাতে ফাইনালে টুর্নামেন্টের সবচেয়ে শক্তিশালী দল রয়্যাল চ্যালেঞ্জার বেঙ্গালুরুর বিরুদ্ধে মুস্তাফিজের দিকেই তাকিয়ে থাকবে হায়দরাবাদ- এমনটায় মনে করছেন ভারতের জনপ্রিয় বাংলা দৈনিক আনন্দবাজার পত্রিকা।

রোববার প্রকাশিত তাদের এক প্রতিবেদনে পত্রিকাটি বলছে, ফাইনাল নিয়ে অবশ্য একটা জোরদার ধারণা রয়েছে যে বেঙ্গালুরুই ফেভারিট। টিমটা যে রকম তুখোড় ছন্দে রয়েছে, সেটা দেখে ধারণাটা ঠিক বলেই মনে হচ্ছে। মানতেই হবে, ওদের ব্যাটিংটা হায়দরাবাদের চেয়ে অনেক ভালো।

ক্রিস গেইল, এবি ডি ভিলিয়ার্স, ওয়াটসন আর সবার উপরে বিরাট কোহালি। প্রত্যেকে রানের মধ্যে আছে। ফাইনালে বেঙ্গালুরুর হাসতে হাসতে মাঠ ছাড়ার জন্য এদের মধ্যে দু’একজনের ক্রিজে টিকে যাওয়াটাই সম্ভবত যথেষ্ট হবে।

অন্যদিকে, হায়দরাবাদের সবচেয়ে প্রভাবশালী দুই স্ট্রাইক বোলারকে ছাড়াই শেষের ম্যাচগুলো খেলতে বাধ্য হয়েছে। চোটের কারণে আশিস নেহরাকে হারানোটা যেন যথেষ্ট ছিল না, হ্যামস্ট্রিংয়ের চোটে গুজরাটের বিপক্ষে খেলতে পারল না মুস্তাফিজও।

এই দু’জনকে না পাওয়া নিঃসন্দেহে হায়দরাবাদের কাছে বিশাল ধাক্কা। ভুবনেশ্বর কুমার, নেহরা আর মুস্তাফিজ— ত্রয়ীর পাশে স্রান, এই কম্বিনেশনে হায়দরাবাদ আক্রমণ এতটাই শক্তিশালী যে প্রতিপক্ষ জাঁকিয়ে বসার সুযোগই পায় না।

কিন্তু দুভাগ্যক্রমে এখন নেহরা নেই। এই অবস্থায় টুর্নামেন্টের সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচে দলটি নিশ্চয়ই মুস্তাফিজুরের দিকে তাকিয়ে। তবে চোট সারিয়ে ও মাঠে নামতে পারে কি না, সেটা দেখার।

তবে, মুস্তাফিজ ভক্তদের প্রত্যাশা, আজ ফিরবেন মুস্তাফিজ। শুধু ফিরবেনই না, স্বরূপেই ফিরবেন, সঙ্গে প্রতিপক্ষের ব্যাটসম্যানদের আরো একবার বড় বাধা হয়ে দাঁড়াবেন কাটার মাস্টার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: