সর্বশেষ আপডেট : ২ মিনিট ১ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দলের সঙ্গে থাকছেন না বাংলাদেশের ফিল্ডিং কোচ!

8খেলাধুলা ডেস্ক::
বাংলাদেশ ক্রিকেটের সাফল্যের অন্যতম রহস্য দলের কোচিং স্টাফরা। ২০১৪ সালের শেষ দিক থেকেই বাংলাদেশ ক্রিকেটের উন্নতি অনেকটা চোখে পড়ার মতন। পেস বোলিং থেকে শুরু করে ফিল্ডিংও বেশ ভালো করছিলো বাংলাদেশ। কয়েকদিন আগেই বাংলাদেশ দলের সঙ্গে নতুন করে চুক্তি নবায়ন করেননি পেস বোলিং কোচ হিথ স্ত্রিক। এইবার গুঞ্জন শুনা যাচ্ছে দলের সঙ্গে নাও থাকতে পারেন ফিল্ডিং কোচ রিচার্ড হ্যালসাল।

শুক্রবার বিসিবির এক গোপন সুত্র থেকে জানা যায় দলের সঙ্গে থাকবেন কিনা সেটা দলের প্রধান কোচ হাতুরুসিংহেকে জানাবেন। বর্তমানে ছুটিতে ইংল্যান্ডে রয়েছেন রিচার্ড হ্যালসাল। ২০১৪ সালে দুই বছরের চুক্তিতে দলে আসেন এই জিম্বাবুয়েন ক্রিকেটার, আগামী জুন মাসেই চুক্তির মেয়াদ শেষ হবে। নতুন করে বিসিবির সঙ্গে চুক্তি করবে কিনা সেটা নিয়ে এখনো বিস্তারিত কিছুই জানায়নি রিচার্ড হ্যালসাল। হিথ স্ট্রিকের বিদায়ের পর নতুন বোলিং কোচ খোঁজ চলাকালীন এই খবর আসে।

এই প্রসঙ্গে বিসিবির ক্রিকেট অপারেশন ম্যানাজার আকরাম খান জানান, ‘আমি শুনেছি সে দলের সঙ্গে আর কাজ নাও করতে পারে। যদিও সে এটা এখনো ক্লিয়ার করে বলেনি আমাদের। যদি সে চুক্তি না নবায়ন করতে চায় তাহলে আমাদের অবশ্যই নতুন ফিল্ডিং খুঁজতে হবে।’

অন্যদিকে বাংলাদেশ দলের পেস বোলিং কোচ ও ফিল্ডিং কোচ হিসেবে হাতুরুসিংহের পছন্দ শ্রীলঙ্কান পেসার চামিন্দা ভাস ও ফিল্ডিং কোচ উপল চন্দনা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: